DMCA.com Protection Status
ADS

অবশেষে বিয়ের কথা স্বীকার করলেন ইমরান খান

imran-rehamটিভি উপস্থাপিকাকে গোপনে বিয়ে করার কথা অবশেষে স্বীকার করলেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং বর্তমানে রাজনীতিবীদ ইমরান খান। বিবিসির সাবেক আবহাওয়া বিষয়ক উপস্থাপিকা রেহাম খানকে গোপনে বিয়ে করেছিলেন বলে বৃটিশ এবং ভারতীয় মিডিয়ায বেশ গুঞ্জন সৃষ্টি হয়েছিল।

মিডিয়াগুলো নানা সূত্রের বরাত দিয়ে রেহাম খানের সঙ্গে ইমরানের বিয়ের সত্যতা নিশ্চিত করার চেষ্টা চালানো হয়। এমনকি এ বিষয়ে ইমরান খানের নীরবতাকেও সবাই সম্মতি হিসেবে ধরে নিয়েছিল। পাকিস্তানে যখন এই বিষয়ে জোর আলোচনা-সমালোচনা চলছিল, তখন এসেই মুখ খুললেন ইমরান খান।

শুধু মুখ খোলাই নয়, খুব দাম্ভিকতার সঙ্গেই বললেন- বিয়ে করে তো কোন অপরাধ করিনি। বৃটিশ পত্রিকা ডেইলি মেইলকে ইমরান খান বলেন, ‘পাকিস্তানের জনগনের সঙ্গে আমি একটি শুভ সংবাদ ভাগ করে নিতে চাই, সেটা হলো আমার বিয়ের সংবাদ। আমি কিছুই লুকাবো না। একই সঙ্গে এটাও বলতে চাই, বিয়ে করা তো অপরাধ নয়।’

তবে ইমরান খানের বোন আলিমা তার এই বিয়ের ঘটনায় কোনভাবেই খুশি নন। তিনি বলেন, ‘আমি কখনওই নতুন মিসেস খানের সঙ্গে সাক্ষাৎ করবো না।’

বছর খানেক আগেও বিয়ের কথা বললে, ইমরান খান এসবকে অতিরঞ্জন বলে উড়িয়ে দিতেন। কিন্তু আলিমা বলেন, বিয়ের বিষয়ে যখন পরিবারের পক্ষ থেকে যখন এ বিষযে চ্যালেঞ্জ জানানো হয়েছিল, তখন ইমরান তা অস্বীকার করেছিলেন।

পাকিস্তান তেহরিক-ই ইনসাফের প্রধান হলেন ৬২ বছর বয়সী ইমরান খান। আর ৪১ বছর বয়সী টিভি উপস্থাপিকা রেহাম খান ডিভোর্সি, তিন সন্তানের জননী। পুর্ববর্তী বিবাহের কারণে ইংল্যান্ডে বসবাস করেছিলেন রেহাম খান এবং ওই সময় বিবিসির আবহাওয়ার ঘোষক ছিলেন।

এর আগে ব্রিটিশ নাগরিক জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেছিলেন এবং ১০ বছর আগে তাদের দু’জনের মধ্যে ডিভোর্স হয়ে যায়। গত অক্টোবরেই ইমরান খানের বিয়ের গুঞ্জন শোনার পর জেমিমা বলেছিলেন, তিনি তার নামের পাশ থেকে ‘খান’ পদবী ছেঁটে ফেলতে চান এবং পুরনো নামে ফিরে যেতে চান। কারণ, তার সাবেক স্বামী পুনরায় বিয়ে করতে যাচ্ছেন।

ইমরান খান ইসলামাবাদে এ বিষয়ে বলেন, ‘একজন মানুষ তখনই বিয়ে করতে চায় যখন সে ওই বিষয়ে ইচ্ছুক হয়।’

Share this post

scroll to top
error: Content is protected !!