DMCA.com Protection Status
ADS

বুধবারের রাশিফল

RASHIমেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): আজকের রাশিচক্রে যা থাকছে তাতে ভয় পাওয়ার কিছু নেই, আত্মার ওপর যে দুষ্টু গ্রহ ভর করবে তা সচেতনতার সহিত প্রতিহত করা সম্ভব। আজকেই মোক্ষম দিন প্রিয় মানুষটিকে মনের কথা বলে ফেলার, সুতরাং সাহস সঞ্চয় করুন এবং বলে ফেলুন। কর্মক্ষেত্রে আজ সাফল্যের সুবাতাস আপনাকে আচ্ছন্ন করে ফেলতে পারে। অর্থপ্রাপ্তির কথা ভুলে যান বরং পাওনাদার থেকে কীভাবে লুকাবেন সেই পথ খুঁজুন!
 
বৃষ (এপ্রিল ২০- মে ২০): চারিপাশের যাদের সাথে আপনি খুব নীবিড়ভাবে সম্পৃক্ত তাদের উৎসাহ আজ ম্লান মনে হতে পারে। যারা প্রেমের সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলেছেন তাদের আজ চলতি প্রেমটাকে অমৃত মনে হতে পারে। কর্মক্ষেত্রে বসের সঙ্গে আজ হৃদ্যতার সম্পর্ক তৈরি হতে পারে, নিজেকে তাই প্রফুল্ল রাখুন। হঠাৎ মাটির ব্যাংকে ধাক্কা লেগে ভেঙে গেলে মনটা যেমন বিষণ্ণ হয়ে যায়, আজ গচ্ছিত অর্থের ভাবনা মনকে বিষণ্ণতায় ঢেকে দিতে পারে। তবে ভ্রমণের জন্য দিনটি শুভ।
 
মিথুন (মে ২১- জুন ২০): কারো আসায় বসে থাকবেন না, নিজ ভাগ্য আজ সুপ্রসন্ন যেখানেই হাত দিবেন সেখানেই সোনা ফলবে। ভরপুর আত্মবিশ্বাস আজকে সাফল্যের সন্ধান দিবে, তাই কর্মক্ষেত্রে সুযোগ পেলেই নিজেকে প্রকাশ করুণ আত্মবিশ্বাসের সাথে। আজকে নিজ পছন্দের কোনো একটি ক্ষণে প্রিয় মানুষটির দেখা পেয়ে যাওয়ার দুরন্ত সম্ভাবনা আছে। পকেট সাবধান! সবার দৃষ্টি আজ আপনার মানিব্যাগের দিকেই থাকবে।
 
কর্কট (জুন ২১- জুলাই ২২): বিগত দিনগুলোতে যে মানসিক চাপ আপনাকে গ্রাস করেছিল, তা হতে আজ মুক্তির সম্ভাবনা লক্ষণীয়। এতদিন ধরে হেলা ফেলার মধ্যে প্রেমকে দেখা বোধহয় ঠিক হচ্ছে না, আজ নতুন দৃষ্টি দিয়ে দেখুন প্রিয় মানুষটিকে, দর্শনেই আজ মনে প্রফুল্লতা আসবে। আপনি যা ভেবে বসে আছেন সেটাই সঠিক, সেটাই যুক্তিযুক্ত অথচ কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বী আপনাকে ভুলভাবে ব্যাখ্যা করতে চেষ্টা করবে, সুতরাং তাকে একদম পাত্তা দিবেন না। অর্থের ব্যাপারটা ঠিক নিশ্চিত নয়, অর্থপ্রাপ্তি যতটা খুশি করবে ঠিক ততটাই দুঃখ পাবেন অর্থ বিয়োগে অর্থাৎ আজ অর্থের সাম্যাবস্থা।
  
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের কাছ থেকে আজ প্রচুর উৎসাহ পাবেন, একে কাজে লাগানোর চেষ্টাই হবে উপযুক্ত সিদ্ধান্ত। আজকে একদম ফেঁসে যাওয়ার সম্ভাবনা, তাই কর্মক্ষেত্রে নিজেকে একটু লুকিয়ে রাখাই শ্রেয়। প্রিয়জনকে উপহার দিয়ে খুশি করুন নয়তো অভিমানের রোষানলে নিজেকে পতিত হতে দেখবেন। ব্যবসা বাণিজ্যের জন্য দিনটি শুভ। অনাকাঙ্ক্ষিতভাবে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন ভ্রমণে, তাই চতুর দৃষ্টিকে সজাগ রাখুন।
 
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): শুরুতেই সান্ত্বনা দিতে হচ্ছে যে আজকের দিনটি খুবই… হা হা হা হা না, মন খারাপ করা চলবে না, দিনটি রীতিমতো আনন্দের, ভবিষ্যতের কোনো একটি প্রত্যাশা আজ পূরণ হতে যাচ্ছে সুতরাং মিষ্টি কিনে রাখুন। প্রেম আজ নিজের সাথেই করুন, নিজেকে দেখুন, নিজের ভেতর থেকে তুলে আনুন অপ্রকাশিত সব সাফল্যের বীজ। কর্মক্ষেত্রে অর্থযোগ। প্রতিদ্বন্দ্বীকে সামনে এগুবার পথ ছেড়ে দিন কেননা সামনের পদক্ষেপে ধরা খাওয়ার সম্ভাবনা আছে, যা হওয়ার তার উপর দিয়েই যেতে দিন। ভ্রমণে যাওয়ার মনবাসনা কাজের চাপে আটকা পড়ে যাওয়ার সম্ভাবনা আছে।
 
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): তুলার নামে কোনো কানকথা রটে যেতে পারে। তুলা কানে তুলা দিয়ে রাখলেই চলবে। আর প্রেমের ক্ষেত্রে আজ সঙ্কটময় দিন। মনে হতে পারে মাথার ওপর খারাপ সময় আর পায়ের নিচে অথৈ সাগর- আপনি একাকী। আজ কাউকে মনের কথা বলার ইচ্ছে থাকলে পরিত্যাগ করুন। কর্মক্ষেত্রে আপনার পরিকল্পনার কথা উচ্চপদস্থকে অকপটে বলুন। অর্থযোগ শুভই বলা চলে।
 
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আজ কাজের উদ্দীপনায় কিছুটা ভাটা পড়তে পারে। মনে হতে পারে বৃশ্চিকের আঁকশিতে কেউ অ্যানাসথেসিয়া (অবশকারক) ঢুকিয়ে দিয়েছে। আঁকশিতে ঘুম ঢুকতে গেলেও ঘুম কিন্তু প্রেমবান্ধব। কাছের বন্ধুদের কারও সঙ্গে হঠাৎ করেই জড়িয়ে পড়তে পারেন রোমান্টিক সম্পর্কে। সহকর্মীকে নিয়ে কোনো সমস্যায় পড়তে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বী কাজে লাগাতে চাইতে পারে সে সুযোগ। অর্থের জন্যে খাটুনির সুফল পাবেন।
 
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): পারিপার্শ্বিকতার শেকল আপনার ত্বক কেটে কেটে বসে যেতে পারে। বন্ধুদের অসহযোগিতার কারণে কোনো ভালো কাজ করতে পারা থেকে বঞ্চিত হতে পারেন। আপনি আপনার প্রেমের সম্পর্কটিকে নিয়ে হঠাৎই সন্দিগ্ধ হয়ে উঠতে পারেন। আপনার সহকর্মীদের মধ্য থেকে কেউ আপনার পায়ে পা বাঁধিয়ে দুঃসম্পর্ক তৈরি করতে চাইতে পারে। নীরবতা এবং চোখের যথাযথ ব্যবহার আপনাকে শক্তিশালী অবস্থান দেবে। পারিবারিক কারণে অর্থব্যয় হতে পারে।
 
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): প্রযুক্তির সঙ্গে সংঘাত ঘটতে পারে। আজ থেকে ২০০ বছর পর হলে বলা যেত আজ সম্মুখ যুদ্ধে লড়তে হতে পারে কোন রোবটের সঙ্গে। এ মুহূর্তে তা বলা যাচ্ছে না। তবে প্রযুক্তি পণ্যের ব্যবহারে সাবধান। প্রেমযোগ অতি চমৎকার, আজকের দিনটিকে দারুণ প্রেমবান্ধব হিসেবে পাবেন। নতুন সম্পর্কের ক্ষেত্রে আসতে পারে দৈবের সহায়তা। আপনার বর্তমান কর্মক্ষেত্রে সুনামের জন্যে আজ রেডিও আর ম্যাগাজিনের ওপর নজর রাখুন। অর্থব্যয় নিশ্চিত, ক্ষেত্রটা হতে পারে সৃজনশীল কিছু। 
 
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): দিনের শুরু থেকেই কাজের প্রবল চাপ থাকবে। আর এটাই দিনের শেষে আপনাকে পূর্ণতার অনুভূতি এনে দিতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনাকে বুঝতে হবে কোনটা আসল আর কোনটা স্রেফ খেলা। নিজের দিক থেকে অসৎ না হওয়ার পরামর্শ দিচ্ছে নক্ষত্র। কর্মক্ষেত্রে সহকর্মীর সহায়তা পাবেন পুরোদমে। আর ব্যবসার ক্ষেত্রে পুঁজির দৈন্য কাটিয়ে দিতে পারে কাছের বন্ধুদের কেউ। অর্থাগম আরও দ্রুত করার জন্যে আরও সৃজনশীল হতে হবে কুম্ভকে, তবেই ভাঙবে ভাগ্য নামের কুম্ভকর্ণের ঘুম। 
 
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): অতীতের স্মৃতি রোমন্থন কমিয়ে দিতে পারে আপনার মনের গতি, যার প্রভাব পড়বে কাছের মানুষদের ওপর। মীন যদি প্রেমের ক্ষেত্রে হন মিনমিনে তবে তা হবে আজ নেতিবাচক। আগ্রাসী নয়, বিনয়ের সঙ্গে শক্ত কিছু কথা শুনিয়ে দিয়ে মুগ্ধ করতে পারেন মানুষটিকে, যাকে কাছে টানতে চাইছেন। আপনার কাজের পরিমাণ বাড়াতে কাজের টেবিলটি গুছিয়ে রাখুন। একবার কোনো এক দেশের সচিবালয়ের কাজের টেবিল পরিষ্কার করতে গিয়ে আস্ত এক টাইপরাইটার পাওয়া গিয়েছিল। মীনের কাছে অর্থকড়ি হীন ব্যাপার মনে হতে পারে আজ থেকে। 
 

Share this post

scroll to top
error: Content is protected !!