DMCA.com Protection Status
ADS

মঙ্গলবারের রাশিফল

RASHIমেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): আজতো আপনার আনন্দের দিন। সকাল সকাল একটা দুটা নয় বেশ কয়েকটা সুসংবাদ আপনার জন্য অপেক্ষা করছে। তবে দিনের মধ্যভাগে এমন কোনো বিষয়ের মুখোমুখি হবেন যার সিদ্ধান্ত নিতে আপনাকে বেশ বেগ পেতে হবে। তবে মনে রাখবেন আপনি একজন বাস্তববাদী মানুষ তাই আবেগকে প্রশ্রয় না দিয়ে সিদ্ধান্ত নিয়ে নেবেন। যারা সদ্য প্রেমে পড়েছেন তাদের জন্য দিনটি বেশ ভালো। কারণ এতোদিনে আপনি প্রিয়জনের মনোযোগ আকর্ষণে সমর্থ হয়েছেন। মঙ্গল গ্রহকে নিয়ে এগিয়ে যান নিজের মঙ্গলে।
 
বৃষ (এপ্রিল ২০- মে ২০): আপনি নিজের কাজ ভালো বোঝেন। তাই বলে কাজে অবহেলা করলে আপনার কাজ এমনিতেই হয়ে যাবে না। শুক্র গ্রহের অবস্থান মতে, আজ কর্মক্ষেত্রে নতুন কোনো চ্যালেঞ্জের মুখোমুখি হতে যাচ্ছেন আপনি। বর্তমান সম্পর্কের প্রতি মনোযোগী হোন। পেছনের সম্পর্কের টানাপোড়েন বর্তমান সম্পর্কের মাঝে এনে তিক্ততার জন্ম দেবেন না। আর যদি বর্তমান সম্পর্কেও কোনো দ্বিধা থাকে, তাহলে সততার সাথে পরস্পর মিলে আলোচনা করুন।
 
মিথুন (মে ২১- জুন ২০): কুস্তি না খেললে এতো শক্তি দিয়ে কী করবেন আজ! তবে আপনার দৈহিক শক্তিই আপনার কাজের একমাত্র প্রেরণা। তাই শরীরের একটু বেশিই যত্ন নিন আজ। কারণ ঋতু পরিবর্তনের কারণে ঠাণ্ডা কাশি হওয়ার সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির মানুষ হিসেবে আপনার গ্রহ হলো বুধ। আর সেই বুধের আছরে আপনি সম্পর্কের ক্ষেত্রে পুরোপুরি একগামী। এবং আপনার প্রিয়জনও এই সত্যটি অনুধাবন করে। সন্ধ্যের দিকে এমন কারো সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে যার কাছ থেকে অর্থপ্রাপ্তি হতে পারে।
 
কর্কট (জুন ২১- জুলাই ২২): সকাল থেকেই কোনো একটা বিষয় নিয়ে বেশ দ্বিধাদ্বন্দ্বে ভুগছে। মনে মনে ভাবছেন যে কাজটি খুবই সহজ কিন্তু আপনার ইন্দ্রীয় বলছে কাজটি বেশ কঠিন। তাই কালক্ষেপণ না করে সঠিক পরিকল্পনা আঁটুন আর কাজে লেগে যান। সফলতা আসবেই। তবে আজ কাজের ফাঁকে সময় পেলেই বিশ্রাম নেবেন। সম্পর্কের প্রতি মনোযোগী হোন। সম্পর্কটাকে কোনো কাজ না মনে করে জীবনের অংশ মনে করুন। তাহলেই দেখবেন অনেক অমীমাংসিত বিষয়গুলো যা এতোদিন সম্পর্কের মাঝে দেয়াল হয়ে ছিল তা দূর হয়ে যাবে। 
 
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): বসন্তের বাতাসে আজ আপনি উদ্বেলিত। অনাকাঙ্ক্ষিত সুযোগকে হাতছাড়া করবেন না। কোনো কারণ ছাড়াই আজ সকাল আপনার বিষণ্ণতা দিয়ে শুরু হলেও সৃষ্টিশীল চিন্তা আর কাজের সম্মিলনে খুব শীঘ্রই সতেজ হয়ে যাবেন। আতীতের কাজের ফলাফলই হলো আপনার বর্তমান, আর বর্তমানের ধারাবাহিকতাই আপনার ভবিষ্যৎ। জীবনসঙ্গী নির্বাচনে অতীত অভিজ্ঞতাকে কাজে না লাগিয়ে নিজের ইন্দ্রীয়ের প্রতি সজাগ থাকুন।  
 
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): সকাল সকাল ঘুম ভেঙে গেলেও দুপুর নাগাদ শরীরের আড়ষ্টতা কাটবে না। কিছুটা ঠাণ্ডা জ্বর হওয়ার সম্ভাবনা আছে। তাই দুপুর বেলা হালকা ঘুম স্বাস্থ্যের জন্য উপকারী হবে। ব্যাংকের কোনো লেনদেন কিংবা সাবেক কোনো আর্থিক লেনদেন থেকে আর্থিক সুবিধা পাবেন আজ। সেক্ষেত্রে একটু সাবধানী হওয়াই বুদ্ধিমানের কাজ। অোপনি একজন ভালো মানুষ তা আপনার প্রিয়জন জানেন। কিন্তু তাই বলে কোনো উপহার দেয়া ছাড়াই এতোগুলো দিন পার করে দেয়া মোটেও বুদ্ধিমানের কাজ নয়। আজ একটু বেশি সময় দিন সম্পর্কের ক্ষেত্রে।
 
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আজ আপনার গোপন বাসনা মনের অজান্তেই চরিতার্থ হতে থাকবে- তবে তার সুবিধা নিতে নাও পারতে পারেন তুলার জাতক জাতিকাগণ। প্রেমভাগ্য আপনার অবস্থান পরিবর্তনের সঙ্গে বদলাতে থাকে। আজ আপনার স্থায়ী আবাস থেকে উত্তর দিকে প্রেমের রঙ হবে নীল। দক্ষিণ দিকে সবুজ। রঙগুলো তার সাধারণ অর্থ বহন করছে। পূর্ব-পশ্চিমে কোনো তথ্য নেই। কর্মক্ষেত্রে আজ আত্মবিশ্বাসের সুফল মিলবে। অর্থ আয়ের জন্যে উপযুক্তরকম সৃজনশীল হয়ে উঠতে বাধা নেই। সুতরাং অর্থযোগ শুভই বলা চলে।
 
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আজ কাছের মানুষের জন্যে দুশ্চিন্তায় কাটতে পারে দিন। আজ আপনার কথার জাদুতে ভাসতে পারেন ভবিষ্যতের কাছের মানুষটি। কিংবা কথার কারণেই দূরে সরে যেতে পারেন ক্রমশ কাছে আসছিলেন এমন কেউ। সুতরাং বাংলা চলচ্চিত্রের গরীব নায়কের বাবার মতো বলতে হচ্ছে- মুখ সামলে কথা বলুন! কর্মক্ষেত্রে সহকর্মীদের কারও হামবড়া ভাবের কারণে বিরক্ত হতে পারেন। অর্থযোগ শুভ।
 
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ধনু আজ দলবদ্ধ থাকুন, দলেই মঙ্গল, দলছুট হলেই রাহু আসবে ঘনিয়ে। যদি একা থাকাটাই আপনার জন্যে সবচেয়ে উপভোগ্য হয়- তবে অন্তত আজকের জন্যে নিজের বিপরীতে যান। প্রিয়জনের সামনে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। অথবা বিব্রত হতে পারেন আপনার ভালোবাসার মানুষটি আপনার কারণে। আজ কর্মক্ষেত্রে কাজের প্রচণ্ড চাপ আপনাকে ব্যতিব্যস্ত করে তুলতে পারে। অধীনস্থ কারও সূত্রে অর্থাগম হতে পারে।
 
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আজ আপনার চারপাশের পরিবেশ আপনাকে যুদ্ধংদেহী করে রাখবে। আক্রমণাত্মক হয়ে ওঠা থেকে নিজকে সামলান। প্রেমে যাদের বিরহ পর্যায় চলছে- অতীতের স্মৃতি তাদের দারুণ কাবু করে ফেলবে আজ, যা পুনরায় মিলন পর্যন্ত তাড়িয়ে নিয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে কোনো এক নারী আপনার সাহায্যার্থে এগিয়ে আসতে পারেন, যার সঙ্গে দীর্ঘস্থায়ী বন্ধুত্বযোগ রয়েছে। অর্থ সামলে রাখুন।  
 
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): বহু পুরনো কোনো অভ্যাসের দৌলতে ভুলে যাওয়া স্মৃতি আবার সামনে চলে আসতে পারে। ফলাফল- আস্ত এক নস্টালজিক দিন। আর ব্যাপারটা সবচেয়ে কার্যকর প্রভাব রাখতে পারে প্রেমের ক্ষেত্রে। পুরনো কোনো ফটোগ্রাফের ভালোবাসার মানুষটি হয়ে উঠতে পারে বাস্তবের সেই মানুষটির চেয়েও শক্তিশালী। কর্মক্ষেত্রে কাজের গতির উত্থান এবং পতন দুটোই দেখতে পাবেন খুব অল্প সময়ের ব্যবধানে। আরেকটু এগিয়ে কাজের গতিকে আবার উত্থানে রেখে দিনটা শেষ করতে- মাথার ঘাম ফেলতে হবে পায়ে। পারিবারিক কারণে অর্থব্যয় ঘটবে।  
 
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আজ আপনার বিশ্বস্ত কারও কাছ থেকে এমন কিছু তথ্য পেতে পারেন যা আপনাকে দারুণ দ্বন্দ্বে ফেলে দিতে পারে। প্রেমের সম্পর্ক আজ পেশাগত কোনো কারণে ক্ষতিগ্রস্ত হতে পারে। যেসব জুটি কাজের ব্যস্ততায় একে অপরকে সময় দিতে পারেন না তাদের জন্যে এটি একটি খারাপ দিন। কাজের ক্ষেত্রে বিচিত্র এক ফাঁদে পড়বেন আজ। আপনি যদি বোকাসোকা হন তাহলে সে ফাঁদ থেকে পাবেন মুক্তি, কিন্তু যদি হন একটু বুদ্ধিমান, চালাকচতুর- আপনার মুক্তি পাওয়া হয়ে পড়বে দুরূহ। কথায় বলে- বোবার শত্রু নেই; দেখা যাচ্ছে, মাঝে মাঝে- বোকারও শত্রু নেই! সামাজিক কারণে অর্থব্যয়।
 

Share this post

scroll to top
error: Content is protected !!