DMCA.com Protection Status
ADS

শনিবারের রাশিফল

আজকের দিনটি কেমন যাবেঃRASHI
মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): আজ একা একা কিছু করতে যাবেন না। হতে পারে কোনো কাজ, কারও সঙ্গে কথপোকথন, কিংবা বেড়ানো- সব ক্ষেত্রেই আজ একজন সঙ্গী রাখুন। তবে নক্ষত্রের ইশারার জোর পরীক্ষা করতে চাইলে একা কিছু করে দেখতে পারেন। কিন্তু সম্পূর্ণ নিজ দায়িত্বে, নক্ষত্র তার দায় নেবে না। গল্প উপন্যাসে প্রেম সংক্রান্ত যে ধরনের নাটকীয় কল্পকাহিনী পাওয়া যায়, তেমনই কোনো নাটকীয়তার জন্ম নিতে পারে আজ আপনার প্রেমের অভিজ্ঞতায়। কর্মক্ষেত্রে মনোবল আজ হারালে ফিরে পাওয়া কষ্ট হবে। আর অর্থযোগের ক্ষেত্রে বলতে হচ্ছে- আজ আপনার মুক্তো কুড়ানোর দিন।  
 
বৃষ (এপ্রিল ২০- মে ২০): বৃষের জাতক জাতিকার মধ্যে যারা নতুন চাকরি খুঁজছেন, আজ চোখকান খোলা রাখুন, মুঠোফোনের দিকে চোখ এবং কান পেতে রাখুন। আসতে পারে কোনো সবুজ সংকেত, সর্বোচ্চ সম্ভাবনা দেখা যাচ্ছে। আজ আপনার প্রেমযোগ বেশ ভালো। নতুন ইতিবাচক অভিজ্ঞতার ভেতর দিয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে আজ সৃজনশীলতার স্বাক্ষর রাখতে চেষ্টা করুন। পারিবারিক কারণে অর্থব্যয়।
 
মিথুন (মে ২১- জুন ২০): আজ আপনার কোনো একটি পুরনো বিশ্বাস ভেঙে যাবে। ইতিবাচক ফলাফল আসবে এতে। আজ থেকে আর কিছু দিনের মধ্যেই আপনার সহকর্মী বা খুব চেনাজানাদের মধ্যে থেকে কেউ আপনার চির-কাছের মানুষ বনে যেতে পারেন। তারপর হতে পারে একসঙ্গে বের হওয়া আর একসঙ্গে ফেরা। দারুণ ব্যাপার! পুরনো কর্মক্ষেত্র থেকে ডাক পেতে পারেন অথবা পুরনো সহকর্মী জুটিয়ে দিতে পারে নতুন কোনো কাজ। তবে অর্থবিয়োগ ঘটে যেতে পারে বানের জলের বেগে।
 
কর্কট (জুন ২১- জুলাই ২২): আজ নিজের মধ্যে দারুণ কোনো পরিবর্তন টের পাবেন, আর এ বোধটুকু আসবে সকাল থেকে দুপুরবেলার কোনো ঘটনার মধ্য দিয়ে। প্রেম আজ অন্য উচ্চতায় বসে আছে। থেকে যেতে পারে অধরাই। তাই বলে আঙুর ফল কিন্তু টক নয়! কর্মক্ষেত্রে কেউ আজ আপনার পরামর্শ না শুনে অন্যভাবে কোনো কাজ করার চেষ্টা করতে পারে। তার দৃষ্টিভঙ্গি, অবস্থা, পরিপক্বতা বুঝতে চেষ্টা করুন। আপনার নিজের দোষেই ঘটতে পারে দারুণ অর্থব্যয়।
 
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): পুরনো বন্ধু বা দীর্ঘদিনের হৃদয়ঘটিত সম্পর্কের মানুষটির সঙ্গে এমনই এক অভাবিত কথপোকথনে মেতে উঠতে পারেন যা বের করে আনতে পারে আপনার মনের গভীরতম স্থানে লুকনো কোনো কথাকে- যা আপনি নিজেও কখনো ভাবেননি। আপনার প্রেমযোগ তো আজ ঘরেই। খেয়াল রাখুন প্রতিটা ডোরবেলের শব্দ। কাজে দারুণ ছন্দ পাবেন আজ। অর্থের ক্ষেত্রে আপনার নক্ষত্র একটু বেশি কথা বলতে চায়। এখানে সান্ত্বনার অংশই বেশি। আসলে আপনি এমনভাবেই সৃষ্টি হয়েছেন, যেভাবে সৃষ্টি হলে অসম্ভব সৃজনশীলতার কারণেই আপনার ক্যারিয়ার নষ্ট হয়ে যেতে পারে। আর অর্থ তো ক্যারিয়ারে চেপেই আসে।
 
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আজ গবেষণাধর্মী কাজ আপনার দিনের বেশিরভাগ সময় শেষ করে দিতে পারে। জীবন বদলে দেয়ার মতো কিছু সিদ্ধান্ত নিতে পারেন আজ। আর এক্ষেত্রে পরিস্থিতি অনেকটাই আপনার আয়ত্তের বাইরে। কর্মক্ষেত্রে আজ আপনার মগজে সুড়সুড়ির মতো জন্ম নিতে পারে নতুন এক পরিকল্পনা- যা দিয়ে রীতিমতো বিপ্লব ঘটিয়ে দেয়া যায়। ধীরে সুস্থে অর্থচিন্তা করুন। তাড়াহুড়ো করবেন না।
 
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আজ সম্পর্কের দারুণ উষ্ণতার দিন। উষ্ণতায় আপনাকে ঘামে ভিজিয়ে দিতে পারে বন্ধু, বাবা মা কিংবা স্ত্রী। আজ আপনার প্রেমঘটিত ভাগ্য হবে একটু বিচিত্র ধরনের, সাধারণত এমন দেখা যায় না। প্রেমের সঙ্গেই অর্থযোগ আছে। কী করে তা হতে পারে জানা যাচ্ছে না। তবে সঠিক সময়ে রহস্য উন্মোচিত হবে ঠিকই। কর্মক্ষেত্রের কথা বলছি: আপনার পরিকল্পনাগুলো টুকে রাখার জন্যে আজ থেকে একটা ছোট নোটবুক ব্যবহার করুন। এটা আর দিন কয়েকের মধ্যেই কাজে আসবে। অর্থ উপার্জনে ছেদ পড়তে পারে।   
 
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আজ আপনার খামখেয়ালিপনার মধ্যে অর্থাগম লুকিয়ে আছে। সুতরাং কেউ যদি আপনাকে ‘পাগল’ বলে ডাকে, তো শুধু সন্ধ্যে পর্যন্ত অপেক্ষা করতে বলুন তাকে। সে নিজেই বুঝতে পারবে, কাকে কী বলেছিল। আপনার প্রেমযোগের সঙ্গে আপনার প্রেয়স কিংবা প্রেয়সীর প্রেমভাগ্য জড়িত আছে। দুজনের জীবনেই আজ একই রকম ঘটনা ঘটবে। যারা এখনও প্রেমে পড়েননি, তারা এমন মানুষ খুঁজে দেখতে পারেন আজ, যাদের ভাগ্যে ঘটেছে ঠিক তাই, যা ঘটেছে আপনারও ভাগ্যে। আর জেনে রাখতে পারেন- তাদের মধ্য থেকেই কেউ মন ডাকাতি করতে পারে পরবর্তীতে। কর্মক্ষেত্রে ঘটতে পারে ভারি অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা। আপনি মানুষকে দিলে মানুষও আপনাকে দেবে, এই সূত্র ধরে হতে পারে অর্থাগম।   
 
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আজ দলগতভাবে কোনো কাজে অংশ নিতে হতে পারে আপনাকে। সেখানে কোনো পুরনো বন্ধুর সঙ্গে হয়ে যেতে পারে দেখা, যে কি না একদম বদলে গেছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে মনে রাখবেন, প্রেমাস্পদেরও রয়েছে কিছু সময় একাকী কাটানোর তৃষ্ণা। তাকে সে সুযোগ দিন। সঙ্গে সঙ্গে কোনো মান ভাঙার জন্য তৎপর হতে যাবেন না। সৃজনশীলতার বিস্তৃত বাহু আপনাকে ঘিরে ধরতে চাচ্ছে কর্মক্ষেত্রে। আপনি তার বাহুতে ধরা দিন।  অর্থাগমটাও তার ওপরই নির্ভর করছে।  
 
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আপনার পেশা বদলে গিয়ে নতুন কোনো পেশা তৈরি হতে পারে আজ। হতে পারে নতুন পেশাটি কিছুটা বা পুরোটা প্রযুক্তিঘেঁষা এবং আগের পেশা থেকে সম্পূর্ণ ভিন্ন। প্রেমে আজ মনে পাবেন দুঃখ। কিংবদন্তী জুটি শাবানা-রাজ্জাক অভিনীত অনেক আগের এক ছায়াছবির কোনো দৃশ্য- শাবানা রাজ্জাককে বলছেন, মানুষকে বিশ্বাস করে কষ্ট পেয়েও আনন্দ আছে, অমানুষকে নয়। আপনার প্রেমঘটিত দুঃখটুকু হতে পারে অনেকটা ওই রকম। কর্মক্ষেত্রে আজ বিশ্বস্ত সহকর্মী চলে যেতে পারে আপনার বিপক্ষে। আর অর্থের ব্যাপারটা আজ অন্যদিনের চেয়ে পরিপক্বতার সঙ্গে নিয়ন্ত্রণ করতে পারবেন মনে হচ্ছে।
   
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আজ যদি বেড়াতে যান অনেক দূরে কোথাও, তবে জেনে নিন, অভাবনীয় অভিজ্ঞতার মুখোমুখি হতে যাচ্ছেন আপনি। আর এমন এক স্থানে তা হওয়ার সম্ভাবনা প্রবল যেখানে গাছেরা মাটিকে পাহারা দিয়ে রাখে। কথাটা প্রতীকী অর্থে বলা হলো। প্রেম আপনার ইতিবাচক ভাগ্যগুণগুলোর অন্যতম হয়ে দেখা দেবে। আজ প্রেমের কারণে রীতিমতো প্রাণে বেঁচে যেতে পারেন। অনেকে আপনাকে বলতে পারে কর্মক্ষেত্রে কল্পনাবিলাসী না হয়ে বাস্তব বুঝতে চেষ্টা করো। তাদের শুনিয়ে দিন, সত্যিকার কল্পনাবিলাসী মানুষেরা নতুন বাস্তবতার জন্ম দিতে পারে। অর্থাগম শুভ।   
 
মিন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আত্মতুষ্টি পাওয়ার মতো কোনো মধুর ঘটনা ঘটতে পারে আজ। হতে পারে এটা অর্থ কিংবা কর্মক্ষেত্রকে ঘিরে। আজ এমন কারও সঙ্গে আপনার প্রেমযোগ দেখা যাচ্ছে যার বাড়ি এ দেশের মাটিতে নয়। তিনি হতে পারেন প্রবাসী-প্রবাসিনী কিংবা বিদেশি-বিদেশিনী। আজ কর্মক্ষেত্রে কোনো দুরূহ প্রতিদ্বন্দ্বীর সঙ্গে মিটমাট হয়ে যেতে পারে যা কর্মপরিবেশকে আরও মনের মতো করে তুলতে পারে। আজ বাচাল হলে অর্থব্যয়। টাকা বাঁচাতে চাইলে ঠোঁট টিপে রাখুন।    
 

Share this post

scroll to top
error: Content is protected !!