DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মুসলমানদের জানাজা পড়াতে মৌলভীদের দরকার নেইঃ বি:বাড়ীয়া-৩ এর অবৈধ এমপি মোক্তাদির

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  মুসলমানদের মৃত্যুর পর জানাজার নামাজ পড়াতে কোন মৌলভি সাহেবের প্রয়োজন নেই। যে কোন মুসলমানই জানাজার নামাজ পড়াতে পারে। এমনই বিষ্ফোরক মন্তব্যই করলেন ব্রাহ্মণ বাড়িয়া ৩ আসনের  আওয়ামী লীগ দলীয় মিডনাইট এমপি র আ ম ওবাইদুল মোক্তাদির চৌধুরী।

সম্প্রতি ব্রাহ্মণ বাড়িয়াতে হেফাজত ইসলামের হরতাল মিছিল এবং ব্রাহ্মণ বাড়িয়া জামিয়া ইউনুসিয়া মাদ্রাসা সহ বিভিন্ন মাদ্রাসায় হামলা এবং হত্যা কান্ডের পেছনে এই অবৈধ এমপি ওবায়দুলের হাত রয়েছে অভিযোগ করেছে হেফাজত ইসলামের আলেম ওলামারা ।  তাই উনি সহ ছাত্রলীগ নেতাকর্মীরা মারা গেলে তাদের জানাজার নামাজ না পড়ানোর ঘোষণা দেন হেফাজত নেতারা। 

হেফাজতের এমন ঘোষণায় এমপি ওবায়দুল মোক্তাদিরের প্রতিক্রিয়া জানতে চাইলে এমন মন্তব্য করেন তিনি।

তিনি আরো বলেন, আমি চাইনা হেফাজতের কেউ আমার জানাজার নামাজ পড়াক। আমার অনেক বন্ধু আছে যারা আলেম তারা পড়াবে। আর যদিও তারা না পড়ায় তবে যে কেউ তা পড়াতে পারবে সুতরাং জানাজার নামাজ নিয়ে মাথা ব্যথার দরকার নেই। ছাত্রলীগের জানাজা নামাজ না পড়ানো নিয়ে তিনি ছাত্রলীগের উদ্দেশ্যে বলেন, তোমরা চিন্তা করো না মাদ্রাসার মোল্লারা তোমাদের জানাজার নামাজ না পড়ালে প্রয়োজনে আমি আছি। আমি পড়াব তোমাদের জানাজার নামাজ। এইসব নিয়ে চিন্তা করো না তোমরা। আমরা কখনোই হেফাজতের মোল্লাদের কাছে সাহায্যের জন্য যাবো না।

তিনি আরো বলেন, যারা আমাকে খুনি বলেছে তারা যদি প্রমাণ করতে না পারে আমি খুনি তবে আমার কাছে তাদের ক্ষমা চাইতে হবে। তিনি হেফাজত নেতাদের প্রতি চ্যালেঞ্জ করে বলেন পারলে আমাকে খুনি প্রমাণ করে দেখাক।

Share this post

scroll to top
error: Content is protected !!