DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

কাল্পনিক অভিযোগে বিএনপি নেত্রী নিপুন রায় গ্রেফতার, রিমান্ড মন্জুর।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  রাজধানীতে বাসে আগুন লাগিয়ে নাশকতার পরিকল্পনা ও ষড়যন্ত্রের মিথ্যা ও বানোয়াট অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবং নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব। তার সহযোগী আরমানকেও গ্রেফতার করার কথা জানানো হয়েছে।

এর আগে রাজধানীর রায়েরবাজার গয়েশ্বর চন্দ্র রায়ের বাসা থেকে নিপুণ রায় চৌধুরীকে রোববার দুপুরে আটক করার কথা গনমাধ্যমকে জানিয়েছিলেন তার ফুফাতো ভাই কৃষ্ণ। তবে তাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে- তা জানাতে পারেননি কৃষ্ণ। নিপুণ রায়ের পরিবারের বরাত দিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালও আটকের খবরটি নিশ্চিত করেছিলেন।

পরে সন্ধ্যায় র‌্যাবের পক্ষ থেকে নিপুণ রায়কে গ্রেফতারের কথা জানানো হয়। র‍্যাবের মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে বলেন, ‘তথ্যপ্রযুক্তির মাধ্যমে’ অবস্থান নিশ্চিত হয়ে আজ (রোববার) সকাল ৯টায় আরমানকে কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। এরপর তার দেওয়া জবানবন্দি অনুযায়ী নিপুণ রায় চৌধুরীকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়। নিপুণ রায়ের বিরুদ্ধে মামলা ও থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

র‍্যাবের ভাষ্য, নিপুণ রায় চৌধুরী বাসে আগুন লাগাতে আরমানসহ আরও অনেককে বলেছিলেন।

যদিও তার পরিবারের পক্ষ থেকে বিষয়টি সম্পূর্ন বানোয়াট ও মিথ্যা বলে দাবী করা হয়েছে।

প্রসঙ্গত, নিপুণ রায় চৌধুরী বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ এবং বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীর মেয়ে। এর আগেও এই বিএনপি নেত্রীকে গ্রেফতার হয়েছিল।

শেষ খবর পাওয়া পর্যন্ত নিপুন রায়কে জামিন না দিয়ে রিমান্ড আদেশ দিয়েছে আদালত।

Share this post

scroll to top
error: Content is protected !!