DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

যুক্তরাষ্ট্রের কাছে সিরিজ হারলো বাংলাদেশ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আইসিসির টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে যুক্তরাষ্ট্রের অবস্থান ১৯তম। বোলারদের র‌্যাঙ্কিংয়ে প্রথম ১০০ জনের তালিকাতেও নেই কেউ। অথচ এমন দলের বিপক্ষে ১৪৫ রানও তুলতে পারল না বাংলাদেশ। টানা দুই ম্যাচে ব্যর্থ হয়ে সিরিজ হারল শান্ত বাহিনী।

বৃহস্পতিবার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ৬ রানে হারিয়েছে যুক্তরাষ্ট্র। ১৪৫ রান তাড়া করতে নেমে ১৯.৩ ওভারে সব কটি উইকেট হারিয়ে ১৩৮ রান তুলতে সক্ষম হয়েছে লাল সবুজের প্রতিনিধিরা।


টি-টোয়েন্টি বিশ্বকাপের মিশন নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছে বাংলাদেশ। মূলপর্বে যাত্রা শুরুর আগে উইকেট ও কন্ডিশনের সঙ্গে নিজেদের মানিয়ে নিতে সহ-আয়োজক যুক্তরাষ্ট্রের সঙ্গে তিন ম্যাচের সিরিজ। প্রথম ম্যাচেই ১৫৪ রানের টার্গেট দিয়ে ৫ উইকেটে হেরেছিল লাল সবুজের প্রতিনিধিরা।
 
হারের পর অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেছিলেন, ‘আমরা ভালো খেলিনি। সামনের ম্যাচে চেষ্টা করব আমরা একটা ভালো ম্যাচ খেলার। সবাই আজকে চেষ্টা করেছে কিন্তু আজকের দিনটা আমরা ভালো ক্রিকেট খেলিনি।’
 
কিন্তু শান্তরা দ্বিতীয় ম্যাচে যে চেষ্টা করেছে সেটা ঘুরে দাঁড়ানোর জন্য যথেষ্ট হলো না। সিরিজ বাঁচানোর ম্যাচে বোলাররা যুক্তরাষ্ট্রকে ১৪৪ রানে আটকে দিলেও ব্যাটিংয়ে ছিল হতশ্রী পারফরম্যান্স।
 
২৫ মে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে জয় না পেলে হোয়াইটওয়াশের লজ্জায় ডুবতে হবে শান্ত বাহিনীকে।

Share this post

scroll to top
error: Content is protected !!