DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি: রিজভী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আমাদের আন্দোলন এখনো শেষ হয়নি। ২৮ অক্টোবর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত আড়াই মাসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে বা আওয়ামী সন্ত্রাসীদের আঘাতে আমাদের ২০ জন নেতাকর্মী মারা গেছেন। পঙ্গু হয়েছেন অনেকেই। কারও হাত চলে গেছে আর কারও পৃথিবীর আলো চলে গেছে। তবে আমাদের আন্দোলন তো শেষ হয়নি!  আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর উত্তর বিএনপির সাতটি থানার কারা নির্যাতিত নেতাকর্মীদের সম্মানে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

রিজভী আরও বলেন,  আমরা এখনো আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারিনি। আমাদের আন্দোলনে এখনও চলমান। আমাদের লক্ষ্য অর্জন না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

রিজভী বলেন, 'আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঈর্ষা থেকে হুমকি দিচ্ছেন। ওবায়দুল কাদের এখন বলছেন, এবার আমরা বিএনপিসহ সাম্প্রদায়িক শক্তিকে প্রতিরোধ করব। লজ্জা করল না বলতে? পৃথিবী মধ্যে সবচেয়ে ভয়ংকরতম সাম্প্রদায়িক শক্তি এখন পার্শ্ববর্তী দেশে রাষ্ট্র পরিচালনা করছে। সেই সাম্প্রদায়িক শক্তি, যারা ভারতে রাষ্ট্র পরিচালনা করছে, একমাত্র তারাই আপনাদের সমর্থন জানিয়েছে। তাদের সঙ্গে আপনাদের বন্ধুত্ব। আপনাদের মন্ত্রী বলেছেন, তাদের সঙ্গে আপনাদের নাকি স্বামী-স্ত্রীর সম্পর্ক। আর আপনারা বলেন, সাম্প্রদায়িক শক্তিকে নাকি তাড়াবেন।'

রিজভী বলেন, বিএনপির ওপর যতই নির্যাতন-নিপীড়ন হোক, বিএনপির মাথা ততই বল বীর উন্নত মম শির। প্রবল দমন-নিপীড়নের মধ্যে বিএনপিকে দমিয়ে রাখতে পারেনি সরকার।

Share this post

scroll to top
error: Content is protected !!