DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

তিনটি পাতানো নির্বাচন করিয়েছে প্রতিবেশী দেশ ভারত: ইশরাক

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ দেশি ও বিদেশি অপশক্তি যৌথভাবে বাংলাদেশে বহুমুখী আগ্রাসন চালাচ্ছে বলে মন্তব্য করে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, রাষ্ট্র আজ চরম সংকট মোকাবিলা করছে। ক্ষমতাসীনরা তাদের বিদেশি প্রভুর সাথে মিলিত হয়ে সাংস্কৃতিক, অর্থনৈতিক, রাজনৈতিক এবং সীমান্তে আগ্রাসন চালাচ্ছে।

রবিবার জজকোর্ট আইনজীবী সমিতি সংলগ্ন হোটেল অন্নপূর্ণায় কোতোয়ালি থানা বিএনপির ৭ নম্বর ওয়ার্ড আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

ইশরাক বলেন, বাংলাদেশের শিক্ষা ব্যবস্থা ধ্বংস করে ভারতীয় অপসংস্কৃতি চালু করা হয়েছে। শিক্ষাঙ্গনে মাদক ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে সরকারদলীয় ছাত্র সংগঠন। পাঠ্যক্রম ও পাঠ্যপুস্তক বিকৃত করে জাতিকে মেধাশূন্য করার সুদূরপ্রসারী চক্রান্ত বাস্তবায়ন করা হচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশকে ভারতীয় পণ্যের স্থায়ী বাজার হিসাবে প্রতিষ্ঠার করতে গিয়ে বাংলাদেশের কৃষি ও শিল্প কলকারখানা বঞ্চিত হচ্ছে। কৃষি পণ্য সংরক্ষণ করতে কার্যকর পদক্ষেপ না নেয়া এবং পণ্য পরিবহনে সরকারদলীয় চাঁদাবাজদের দৌরাত্ম রোধ করতে ব্যর্থ হয়েছে সরকার। এফবিসিসিআইয়ের বাবসায়ীরা অভিযোগ করেছেন খোদ এমপি-মন্ত্রীরা ভারত থেকে বাংলাদেশে পণ্য চোরাচালানের সাথে যুক্ত হয়ে পড়েছে। এরাই বাজার সিন্ডিকেট করে জনগণের অর্থ লুটে নিচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করা হয়েছে। নিজেদের আজ্ঞাবহ পুতুল সরকার দিয়ে বাংলাদেশকে নিয়ন্ত্রণ করার লক্ষ্যে পর পর তিনটা পাতানো নির্বাচন করিয়েছে প্রতিবেশী দেশ ভারত। এর ফলে অরাজনৈতিক মাফিয়াচক্র আজকে বাংলাদেশের ক্ষমতার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

বিএনপির এই তরুণ নেতা বলেন, প্রতিবেশী ভারত বন্ধু রাষ্ট্র হিসাবে নিজেদের দাবি করলেও সীমান্তে প্রতিনিয়ত বাংলাদেশি নাগরিক ও বিজিবি সদস্যদের হত্যা করছে। একটি অনির্বাচিত রাবার স্ট্যাম্প সরকার রাষ্ট্রক্ষমতা দখল করে থাকায় এর কোনো প্রতিবাদ বা প্রতিকার হচ্ছে না। যাদেরকে প্রভুর আসন দিয়েছে আওয়ামী লীগ সরকার তাদের বিরুদ্ধে কিভাবে প্রতিবাদ করবে?

৩৭ নম্বর ওয়ার্ড বিএনপি সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ওমর নবী নবু, ওয়ার্ড সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ ফরহাদ, কোতায়ালি থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোশতাক, স্থানীয় মহিলা কাউন্সিলর সুরাইয়া আফরাজ প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!