DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

কারাগারে বিএনপির আরেক নেতার মৃত্যু

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  রংপুরের গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারি মহিপুর ইউনিয়ন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও পশ্চিশ ইছলী এলাকার মনোয়ারুল ইসলাম ( ৩৫) আজ রংপুর কারাগারে অসুস্থ অবস্থায়  মারা গেছেন। তার বাড়ি  লক্ষীটারি পশ্চিম ইছলী এলাকায়। তার বাবার নাম ফজলে রহমান। তিনি গঙ্গাচড়া থানার কয়েকটি মামলায় কারাগারে ছিলেন। তার পরিবারের দাবি তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।

মনোয়ারুল ইসলামের বাবা ফজলে রহমান গণমাধ্যমকে জানিয়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর গত ১২ জানুয়ারি পুলিশ তাকে গ্রেফতার করে। একরাত তাকে গঙ্গাচড়া থানায় রাখা হয়। পরেরদিন আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। কারাগারে বিনা চিকিৎসায় আমার ছেলে মারা গেছেন। বিকেল ৫ টায় ছেলের লাশ আমাকে বুঝিয়ে দিয়েছে কারা কর্তৃপক্ষ।

এর আগে গত বুধবার গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৫ হাজারেরও বেশি নেতাকর্মীকে সরকার পরিকল্পিতভাবে গ্রেপ্তার করেছে? এই সময়ে বিএনপির রাজনীতি করার অপরাধে ১১ জন নেতাকর্মীকে কারাগারে হত্যা করেছে।’

Share this post

scroll to top
error: Content is protected !!