DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের কবজি কেটে নিল দুর্বৃত্তরা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নয়ন মিয়াকে (৪২) কুপিয়ে দুই হাতের কবজি বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গচিহাটা রেলস্টেশন থেকে বাড়ি ফেরার পথে কাচারিপাড়া এলাকায় তিনি হামলার শিকার হন। রাতেই তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করেছে পুলিশ।
 
নয়ন সহশ্রাম ধুলদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান মিয়ার ছেলে।

নয়নের বাবা শাহজাহান মিয়া বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনে আমি ও আমার ছেলে স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামানের পক্ষে কাজ করেছি। নির্বাচনের বিরোধে এ হামলা করা হয়েছে।

তিনি আরও বলেন, নির্বাচনে জয়ী অপর স্বতন্ত্র প্রার্থী সোহরাব উদ্দিন পক্ষে নির্বাচন করেন সাবেক ইউপি চেয়ারম্যান আলতাফ উদ্দিন। নির্বাচনের পর এলাকায় প্রভার বিস্তার করতে আলতাফ তার বাড়িতে বৈঠক করে। ওই বৈঠকে তার সমর্থকরা আওয়ামী লীগের ৬ নম্বর ওয়ার্ডের সভাপতি শফিকুল ইসলামকে মারধর করে। রাতে আমার ছেলে নয়ন বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। এ সময় তারা দুই হাতর কবজি কেটে ফেলে ও শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে। আমার ছেলের অবস্থা আশঙ্কাজনক, আমি এ ঘটনার বিচার চাই।

এ বিষয়ে পরাজিত নৌকার প্রার্থী আব্দুল কাহার আকন্দের ছোট ভাই ইউপি চেয়ারম্যান আবুল কাশেম আকন্দ বলেন, প্রায় দেড় বছর আগে এলাকায় সতেরদ্রোণ ও রায়খলা গ্রামের বিরোধে পাল্টাপাল্টি দুটি খুনের ঘটনা ঘটে। এর একটি মামলায় শাহজাহান ও নয়ন আসামি। পরবর্তী সময়ে অভিযোগপত্র থেকে তাদের নাম বাদ পড়েছে। নয়নের ওপর হামলার সঙ্গে ওই ঘটনারও যোগসূত্র থাকতে পারে।

এ বিষয়ে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার বলেন, হামলার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!