DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

১৫ বছর বিএনপিকে সম্মান দিয়েছি, তারাও নৌকায় ভোট দেবে: ক্যাপ্টেন তাজ

ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, যারা ভোটে বাধা দেয়ার কথা বলে, সেই দলের (বিএনপি) লোকেরাও নৌকা মার্কায় ভোট দেবে।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিগত নির্বাচনগুলোর চেয়ে এবার মানুষ আরও বেশি উৎসাহ-উদ্দীপনা নিয়ে ভোট দেবে। গতকাল বিকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার বাহেরচর ইউনিয়নের বাহেরচর গ্রামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন। পরে তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালেও এসব কথা বলেন।

সাবেক সেনা কর্মকর্তা তাজুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনের ৪ বারের সংসদ সদস্য। টানা পঞ্চমবারের মতো এবারো এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। তাজুল ইসলাম বলেন, একটি প্রাণীও জন্ম নেয়নি বাঞ্ছারামপুরের মানুষকে ভোট দেয়া থেকে বিরত রাখবে।

যারা বাধার কথা বলে তারাও নৌকায় ভোট দেবে। ঐক্যবদ্ধ বাঞ্ছারামপুর গড়ার জন্য আমি যে প্রচেষ্টা চালিয়েছি- তারই প্রতিফলন এটি। কারণ আমার ওপর যে অত্যাচার করেছে, আমি তার ওপর প্রতিশোধ নেইনি।

বাঞ্ছারামপুরে বিএনপি’র যারা আছেন, তাদের অনেকেই আমাকে ভোট দেবে। হয়তো কিছু এদিক-সেদিক হবে। তিনি আরও বলেন, আমরা গত ১৫ বছরে বিএনপি নেতাকর্মীদের ওপর কোনো হামলা করিনি, মামলা করিনি। তাদের আমরা সম্মান দিয়েছি।

তাই আমাদের প্রতি তাদের কোনো বিদ্বেষ নেই। বাঞ্ছারমপুরের স্বার্থে আমরা সবাই এক। বাঞ্ছারপুরে অনেক ব্রিজ হয়েছে- এখানে তো লেখা থাকবে না যে এটার ওপর দিয়ে আওয়ামী ছাড়া অন্য কেউ হাঁটতে পারবে না। তাই রাজনৈতিক মতবিরোধ থাকলেও উন্নয়নের স্বার্থে সবাই নৌকায় ভোট দেবে।

বাহেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ মোল্লার সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!