DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

হঠাৎ গোয়েন্দা সংস্থা প্রধানদের সঙ্গে সিইসি’র রুদ্ধদ্বার বৈঠক!!!!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশের  প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে নজীর বিহীন ভাবে রুদ্ধদ্বার বৈঠক করেছেন দেশের তিন গোয়েন্দা সংস্থার প্রধান।

গতকাল নির্বাচন কমিশন ভবনে সিইসি’র কার্যালয়ে পৃথকভাবে তাদের সঙ্গে বৈঠক হয়।  সিইসি’র দপ্তর সূত্র জানায়, ডিজিএফআই’র মহাপরিচালক মেজর জেনারেল হামিদুল হক, এনএসআই’র মহাপরিচালক মেজর জেনারেল টি এম জোবায়ের এবং এসবি প্রধান মনিরুল ইসলাম পৃথকভাবে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে বৈঠক করেছেন।

বৈঠকে সিইসি ছাড়া অন্য কেউই উপস্থিত ছিলেন না। তিন গোয়েন্দা সংস্থার প্রধান পৃথকভাবে তিন ঘণ্টা বৈঠক করেন। সকাল সোয়া ১১টা থেকে ১২টা এসবি, ১২টা থেকে ১টা ডিজিএফআই এবং বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত এনএসআই প্রধান বৈঠক করেন। 

তিন গোয়েন্দা প্রধানের সঙ্গে বৈঠকের পর বিকালের দিকে সিইসি’র কক্ষে বৈঠক করেন চার কমিশনার ও ইসি’র কর্মকর্তারা। বৈঠকে প্রথমে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান ও বেগম রাশেদা সুলতানা আসেন। পরবর্তীতে ইসি সচিব নির্বাচন কমিশনার মো. আলমগীরের কক্ষে যান। সেখান থেকে তারা নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমানের কক্ষে যান। এরপর দুই কমিশনার ও সচিব একসঙ্গে বৈঠকে অংশগ্রহণ করেন। 

বৈঠক শেষে ইসি সচিব মো. জাহাংগীর আলম সাংবাদিকদের জানান, ভোটে অনিয়মের ভিডিও প্রকাশ হওয়ায় সদ্য সমাপ্ত লক্ষ্মীপুর-৩ ও ব্রাহ্মণবাড়িয়া-২ সংসদীয় আসনে উপনির্বাচনের ফলাফলের গেজেট স্থগিত করেছে নির্বাচন কমিশন।

Share this post

scroll to top
error: Content is protected !!