DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মৃত্যুর পরেও বেঁচে থাকবেন শেখ হাসিনা: ওবায়দুল কাদের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  জননেত্রী শেখ হাসিনা এদেশে যে কাজ করেছেন সে কাজের জন্য তিনি মৃত্যুর পরেও বেঁচে থাকবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  শনিবার (২১ অক্টোবর) রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে সন্ধ্যায় তিনি এ কথা বলেন।

চারদিকে অশান্তি অত্যাচার জানিয়ে মন্ত্রী বলেন, পরিবেশ আমাদের অনুকূলে নয়। আগের অশুভ ঘটনাগুলো কষ্ট দিয়েছে। এসব ঘটনার আমরা পুনরাবৃত্তি চাই না।  

বর্তমানে রাজনৈতিক অঙ্গণ অস্থির হয়ে উঠছে। মানুষের মধ্যে কি হবে কি হবে অবস্থা চলছে। নির্বাচন নির্দেশনা দিবে সংবিধান। কিন্তু হুমকি ধামকি কেন হচ্ছে প্রশ্ন সাধারণ সম্পাদকের। 

বিএনপি কর্মীদের মিথ্যা আশ্বাস দিচ্ছে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, ১০ই ডিসেম্বরের মতো অশ্ব-ডিম্ব হবে। ২৮ তারিখ আমাদেরও কর্মসূচি আছে। বিকালে বায়তুল মোকাররমের জনতার ঢল নামবে। ৪ তারিখ স্মরণকালের সর্ববৃহৎ জনসমাগম হবে। মেট্রোরেল উদ্বোধন উপলক্ষে। সেই সমাবেশে ফখরুল সাহেবকে দাওয়াত। জীবনে কোনদিন মেগা প্রকল্প করতে পারেননি। আগারগাঁও থেকে মতিঝিল মহাযাত্রায় ফখরুল সাহেবকে দাওয়াত। 

আজকে আমাদের অস্তিত্ব হুমকির মুখে। একটি অশুভ শক্তি অস্থিরতার ডাক দিচ্ছে এগুলোকে প্রতিহত করতে হবে বলে জানান ওবায়দুল কাদের।

Share this post

scroll to top
error: Content is protected !!