DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মার্কিন ভিসা নিষেধাজ্ঞা নিয়ে আমাদের কোন মাথা ব্যথা নেইঃএম এ মান্নান

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশের মিডনাইট হাসিনা সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগের জন্ম হয়েছে সংগ্রামের মধ্যদিয়ে, আওয়ামী লীগ এ দেশকে এবং দেশের মানুষকে যা দিয়েছে আর কেউ দিতে পারবে না। করোনার কারণে বিশ্বে মন্দা অবস্থা বিরাজ করলেও বাংলাদেশ ভালো অস্থানে রয়েছে উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামসহ বিভিন্ন ত্যাগের বিনিময়ে আওয়ামী লীগের জন্ম, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। নিম্ন আয়ের দেশ থেকে মধ্য ও ডিজিটাল বাংলাদেশ হয়েছে। 

মঙ্গলবার প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মহিব চৌধুরী, শফিকুল ইসলাম, দিলু নাসের ও এনআরবি’স রোল ইন বাংলাদেশি পলিটিক্স এর সহযোগিতায় লন্ডন-বাংলা প্রেস ক্লাবে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। 

বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতিতে সভায় সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক লন্ডন-বাংলা প্রেসক্লাবের ফাউন্ডার প্রেসিডেন্ট মহিব চৌধুরী। কবি ও লেখক দিলু নাসেরের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার আশিকুন নবী চৌধুরী, সাংবাদিক নজরুল ইসলাম বাসন, প্রেস ক্লাবের সহ-সভাপতি রহমত আলী, প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ ছালেহ আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা ও আইনজীবী মোহাম্মদ মনির হোসেন, সাংবাদিক সৈয়দ মুনসুর উদ্দিন ,শফিকুল ইসলাম, আমিরুল চৌধুরী, ডা. এ রুয়াব উদ্দিন, আকবর হোসেন, সৈয়দ জামিল, আহাদ চৌধুরী বাবু, এম এ কাইয়ুম, সুহেব কবির, জাকির হোসেন কয়েস, রেজাউল করিম মৃধা, রাশিদ আব্দুল হান্নান, সারওয়ার হোসেন, আহমেদ চৌধুরীসহ লন্ডনে কর্মরত বাংলাদেশি সাংবাদিকবৃন্দ। 

শুভেচ্ছাবিনিময় অনুষ্ঠানে মন্ত্রী বলেন, আমেরিকার নিষেধাজ্ঞা নিয়ে আমাদের কোন মাথা ব্যথা নেই, ভিসানীতি আমাদের কিছু করতে পারবে না, ভিসানীতি আমাদের নির্বাচন কমিশনের আইন নয়। প্রতিটা দেশের নিজস্ব পলিসি থাকে, তাঁদেরও (আমেরিকার) পলিসি রয়েছে। তবে ইউরোপের পলিসি ভিন্ন, তারা হয়ত অন্যদিকে করবে। 

বাংলাদেশে যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে পরিকল্পনামন্ত্রী বলেন, কে নির্বাচনে আসবে আর কে আসবে না এটা তাদের নিজস্ব বিষয়, সরকার সকল দলের অংশগ্রহনের নির্বাচন করতে চায়। 

সভায় লন্ডন-বাংলা প্রেসক্লাবের ফাউন্ডার প্রেসিডেন্ট মহিব চৌধুরী বলেন, পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ব্যাপক উন্নয়ন করেছেন, তিনি ক্লিন ইমেজের মানুষ। তার মতো রাজনীতিবিদের নেতৃত্বে আগামীর বাংলাদেশ এগিয়ে যাবে। 

Share this post

scroll to top
error: Content is protected !!