DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

নোবেলবিজয়ী হোক কিংবা সাধারন মানুষ হোক, আইন সবার জন্য সমানঃশেখ পরশ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  নোবেলবিজয়ী হোক কিংবা সাধারন মানুষ হোক, আইন সবার জন্য সমান বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। 

বুধবার রাজধানীতে এক অনুষ্ঠানে শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ ডঃ মোহাম্মদ ইউনুস  প্রসঙ্গে ১৬০ বিশ্ব বরেন্য ব্যক্তির চিঠির বিষয়ে  তিনি এ মন্তব্য করেন। 

বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা। 

শেখ ফজলে শামস পরশ বলেন, সরকারকে ব্যর্থ প্রমাণের জন্য ওয়ান-ইলেভেনের কুশীলবরা এখনো সোচ্চার। তারা একদিকে সোচ্চার অন্যদিকে বিএনপি-জামায়াতের মিথ্যাচার।

তিনি বলেন, নোবেলবিজয়ী হয়ে শ্রমজীবী মানুষকে ঠকাবেন, দেশের ট্যাক্স ফাঁকি দেবেন, এটা তো হতে পারে না। নোবেলবিজয়ীর জন্য কি অন্যরকম আইন বাংলাদেশে? সুতরাং আমি ওইসব সভ্য সমাজের প্রবর্তক এবং বিবেকবান মানুষদের বলব শিষ্টাচার রক্ষা করেন। সব ব্যাপারে হস্তক্ষেপ করার চেষ্টা করবেন না।

Share this post

scroll to top
error: Content is protected !!