DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ভারতই আদানী,আদানীই ভারতঃ রাহুল গান্ধী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর মন্তব্যের জেরে তাকে ক্ষমা চাইতে বলেছে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি)।

এর জবাবে রাহুল গান্ধী বলেছেন, আমার নাম ‘সভারকার’ নয়। আমি একজন গান্ধী। আমি কখনই ক্ষমা চাইবো না। ভারতের পার্লামেন্ট থেকে অযোগ্য ঘোষিত হওয়ার পর প্রথম সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন রাহুল।

উল্টো তিনি বিজেপিকে সব দিক থেকে আক্রমণ করেন। বলেন, তার বক্তব্যে ভয় পান প্রধানমন্ত্রী মোদি। তাই তাকে পার্লামেন্ট থেকে অযোগ্য ঘোষণা করা হয়েছে। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি। রাহুল গান্ধী সংবাদ সম্মেলনে বলেন, প্রধানমন্ত্রী আমার বক্তব্যকে ভয় পান।

তাই আমাকে অযোগ্য করা হয়েছে। তার চোখে আমি ভীতি দেখতে পেয়েছি। তাই তারা চান না আমি পার্লামেন্টে কথা বলি। সাবেক প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর ছেলে রাহুল আরও বলেন, আদানি ইস্যু থেকে জনগণের দৃষ্টি অন্যদিকে সরিয়ে দিতে আমাকে অযোগ্য করা হয়েছে এবং অভিযোগ সাজিয়েছেন মন্ত্রীরা। এটা পুরোটাই একটা খেলা। এই সরকারের সময়ে দেশই হলো আদানি। আদানিই হলো দেশ। যদি তারা আমাকে স্থায়ীভাবে অযোগ্য করেও, তবু আমি আমার কাজ চালিয়ে যাব। আমাকে সারাজীবনের জন্য অযোগ্য করে দিন। সারাজীবন জেলে রাখুন। আমি অব্যাহতভাবে আমার কাজ নিয়ে এগিয়ে যেতে থাকবো। রাহুল বলেন মূল প্রশ্ন হলো আদানি শেল ফার্মকে ২০ হাজার কোটি রুপি বিনিয়োগ করেছে। এই প্রশ্ন আমি করতেই থাকবো।

Share this post

scroll to top
error: Content is protected !!