DMCA.com Protection Status
ADS

সিত্রাংর আঘাতে উপকূলবাসী যখন চরম শংকিত,তখন জন্মদিন উৎসব করলেন পরীমনি!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা  পরীমণি যখন তার জন্মদিন উদযাপনের প্রস্তুতি নিচ্ছিলেন তখন প্রায় এক শ কিলোমিটার গতিতে ঘূর্ণিঝড় সিত্রাং আঘাত হানে বাংলাদেশের উপকূলে। বঙ্গোপসাগর উপকূলের আশ্রয়কেন্দ্র গুলোতে যখন ছয় লাখ মানুষ যে মুহূর্তে উৎকণ্ঠার মধ্যে নিয়ে যাচ্ছিলেন, ঠিক সেই মুহূর্তে নিশ্চিন্তে জন্মদিনের  কেক কেটেছেন তিনি। ইতিহাসে বলা হয়, রোম নগরী যখন আগুনে পুড়ে যাচ্ছিল তখন বাঁশি বাজাচ্ছিলেন নিরো। ৬৪ খ্রিষ্টাব্দের নিরো যেন এই সময়ে এসে পরীমণি হয়ে ধরা দিলেন।

সোমবার (২৪ অক্টোবর) রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে পরীর জন্মদিনের অনুষ্ঠান পালন করা হয়। প্রতিবারের মতো এবারও আমন্ত্রিত অতিথির তালিকায় ছিলেন আত্মীয়-স্বজন, সহকর্মী এবং বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকেরা। ঝড়-বৃষ্টি উপেক্ষা করে তারা অনুষ্ঠানে হাজির হন।

রাত ৮টায় অনুষ্ঠান শুরুর কথা থাকলেও বৈরি আবহাওয়ার কারণে সাড়ে ১০টার দিকে শুরু হয়। শান্তির বার্তা দিতে এবার সাদা পোশাক পরেন পরী। পায়রা রূপে পোশাকটি নকশা করেন জেমি। মঞ্চও সাজানো হয় সাদা রংয়ে পায়রার পালকের আদলে। ঘূর্ণিঝড়কে বুড়ো আঙুল দেখিয়ে পুত্র রাজ্য, স্বামী রাজ ও নানাকে নিয়ে কেক কাটেন তিনি।

শুধু তাই নয়, নেচে-গেয়ে জন্মদিন জমিয়ে তোলেন নায়িকা। এ সময় তার জীবনের ওপর নির্মিত একটি ডকু ফিকশন প্রদর্শিত হয়। এতে রাজের সঙ্গে প্রেমসহ অজানা কিছু কথা সবার ভাগাভাগি করে নেন। এটি নির্মাণ করেছেন পরী নিজেই। এর দৈর্ঘ্য ছিল ১৫ মিনিট।

দুর্যোগ উপেক্ষা করে অতিথিরা জন্মদিনে হাজির হওয়ায় কৃতজ্ঞতা জানাতে ভোলেননি পরী। তিনি বলেন, ‘ঝড়-বৃষ্টি উপেক্ষা করে কাছের মানুষেরা যে আমার জন্মদিনে এসেছেন, সেজন্য আমি হ্যাপি। হ্যাপি বার্থ ডে টু মি।’

অনুষ্ঠানে পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার একটি গান উন্মুক্ত করা হয়। এ সময় ছবির পরিচালক আবু রায়হান জুয়েল, সিয়াম আহমেদসহ সিনেমার টিম উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!