DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মির্জা ফখরুলকে প্রধান নির্বাচন কমিশনার বানালেও বিএনপি খুশি হতে পারবে নাঃতোফায়েল আহমদ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ,সাবেক রক্ষীবাহিনী প্রধান এবং ভোলা-১ আসনের মিডনাইট সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির আমাদের নির্বাচন কমিশন পছন্দ হয় না। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে প্রধান নির্বাচন কমিশনার বানালেও তারা (বিএনপি) খুশি হবে না। মির্জা ফখরুল ইসলাম আলমগীর তত্ত্বাবধায়ক সরকার চান। তিনি কোনো দিন তত্ত্বাবধায়ক সরকার দেখে যেতে পারবেন বলে আমার মনে হয় না। কারণ আগামী নির্বাচন বর্তমান সরকারের অধীনে সাংবিধানিকভাবেই হবে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে জেলা শ্রমিক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সবার সম্মতিক্রমে মো. হারুন হাওলাদারকে সভাপতি ও মো. ফারুককে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য জেলা শ্রমিক লীগের কমিটি গঠন করা হয়।

সম্মেলনে তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়ন করেছেন তা বিশ্বে প্রসংসিত। আমরা আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ এক টানা ১৪ বছর ক্ষমতায়। কিন্তু আমরা বিএনপিকে নির্যাতন করিনি। কারণ আমরা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না। আমাদের ওপর তারা কি-না করেছে। আমরা কারো সঙ্গে করিনি। এ সময় তিনি বর্তমান সরকারের আমলে ভোলার নদী ভাঙ্গন প্রতিরোধসহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড তুলে ধরেন।

বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে ২০২৩ সালের শেষে নির্বাচন হবে। এখন থেকে দলীয় নেতাকর্মীদের ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তোলার আহবান জানান তোফায়েল আহমেদ।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. শাহে আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। প্রধান বক্তা ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কেএম আজম খসরু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ভোলা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মমিন টুলু, জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মহসিন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জাতীয় শ্রমিক লীগের প্রচার সম্পাদক মেহেদী হাসান, জাতীয় শ্রমিক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. মহিউদ্দিন প্রমুখ।

এর আগে সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মো. শাহাবুদ্দিন মিয়া।

Share this post

scroll to top
error: Content is protected !!