DMCA.com Protection Status
ADS

ফেনীতে ছাত্রলীগের হামলাঃউল্টো ছাত্রদলের ২২৪জনের বিরুদ্ধে পুলিশের মামলা!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ফেনীতে গেলো শুক্রবার বিকেলে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলার  ঘটনায় উল্টো পুলিশ বাদী হয়ে যুবদল-ছাত্রদলের ২২৪ নেতা–কর্মীর বিরুদ্ধে মামলা করেছে। গতকাল রাতে ফেনী মডেল থানার উপপরিদর্শক (এসআই) সিরাজ মিয়া বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনসহ বেশ কয়েকটি ধারায় এ মামলাটি করেন।

মামলায় আসামি করা হয়েছে ফেনী জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন, সাধারণ সম্পাদক মোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক রিয়াদ পাটোয়ারি, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আমান উদ্দিন কায়সার, এসএম কায়সার এলিন, নঈম উল্যাহ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান, যুবদল নেতা নিজাম উদ্দিন, রাহাত হোসেন, দিদারুল আলমসহ ২৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ১৫০ থেকে ২০০ জনকে।

মামলার এজাহারে বলা হয়েছে, জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ফেনী শহরের ইসলামপুর সড়কে বিএনপি কার্যালয়ের সামনে বিকেলে জড়ো হন সহযোগী সংগঠনের নেতা–কর্মীরা। বেলা সাড়ে তিনটার দিকে শহীদ শহীদুল্লা কায়সার সড়কে ছাত্রদল ও যুবদলের ২০০ থেকে ২৫০ নেতা–কর্মী জড়ো হয়ে ছাত্রলীগের মিছিলের পেছনের অংশে হামলা করেন। এতে তিনজন ছাত্রলীগ কর্মী আহত হন। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ শুরু হলে পুলিশ সেটি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এ সময় পুলিশ রাবার বুলেট, সিসা বুলেটসহ মোট ২৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ছাত্রলীগ নেতা-কর্মীদের ইটপাটকেলের আঘাতে আশপাশের অনেক ব্যবসাপ্রতিষ্ঠানের কাচ, নামফলক ও বিভিন্ন জিনিসপত্র ভেঙে যায়।

এই মামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ ও সদস্যসচিব আলাল উদ্দিন। তাঁরা হয়রানি ও নির্যাতনমূলক এ মামলা প্রত্যাহারের দাবি জানান।

Share this post

scroll to top
error: Content is protected !!