DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশে ভোজ্যতেলের অস্বাভাবিক দাম দ্রুত সময়ের মধ্যে কমবে :আনিসুল হক

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের জন্য হাসিনা সরকারের নেওয়া বলিষ্ট পদক্ষেপের কারণে দেশে ভোজ্যতেলের দাম দ্রুত সময়ের মধ্যে কিছুটা কমে আসবে বলে জানিয়েছেন মিডনাইট হাসিনা সরকারের আইনমন্ত্রী আনিসুল হক। 

আজ শুক্রবার (১১ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। 

আইনমন্ত্রী বলেন, গত ৪০ বছরে সারাবিশ্বে ভোজ্যতেলের দাম যে পরিমাণে বাড়েনি সম্প্রতি তার চেয়ে অনেক বেশি বেড়েছে। এর প্রভাব বাংলাদেশেও পড়েছে। সরকার ভোজ্যতেলের দাম নিয়ন্ত্রণে রাখার জন্য সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। আমার মনে হয় দ্রুত সময়ের মধ্যে তেলের দাম কিছুটা কমে আসবে। এ জন্য জনগণকে ধৈর্য ধারণের আহ্বান জানান তিনি। 

মেয়াদোত্তীর্ণ জেলা পরিষদের নির্বাচনের ব্যাপারে মন্ত্রী বলেন, নতুন নির্বাচন কমিশন তাদের দায়িত্ব বুঝে নিয়েছে। আমার বিশ্বাস তাদের প্রথম কাজ হিসেবে শিগগিরই জেলা পরিষদের নির্বাচন দেবে। সেখানে যদি আইন সংশোধন করতে হয়, নির্বাচনের স্বার্থে শিগগিরই আইন সংশোধন করা যায়- সেই চেষ্টা করবে সরকার।

বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী, সদস্য মো. শাহ আলম, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূইয়া, কসবা পৌরসভার মেয়র গোলাম হাক্কানী প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!