DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বঙ্গবন্ধুর পর বাংলাদেশের সব অর্জন হয়েছে শেখ হাসিনার হাত ধরেঃ মতিয়া চৌধুরী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য,মিডনাইট সাংসদ এবং সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পর বাংলাদেশের সব অর্জন জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই হয়েছে। 

তিনি বলেন, উন্নয়নকে অস্বীকার করে, সত্যকে অস্বীকার করে যারা রাজনীতি করে তারা দেশকে এগিয়ে নিতে পারে না।  

বৃহস্পতিবার শহিদ দারোগ আলী পৌর পার্ক মাঠে শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক এই মন্ত্রী বলেন, বিশ্বের মধ্যে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা; যিনি করোনাকালে বিকাশের মাধ্যমে দেশের কোটি মানুষের হাতে টাকা পৌঁছে দিয়েছেন। কারণ তারা যাতে খাওয়ার কষ্ট না করে। এটা বিরল ঘটনা। 

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা বলুন, বিশ্বের কোথায় বছরের প্রথম দিন কোটি কোটি নতুন বই শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়। শেখ হাসিনা নতুন বই দিচ্ছেন, আর শিশুরা নতুন বইয়ের গন্ধ নিচ্ছে- এটাই উন্নয়ন। এ উন্নয়ন চোখে দেখা যায়। তাই বলব- শেখ হাসিনার হাতে যখন দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই উল্লেখ করে মতিয়া চৌধুরী বলেন, বিএনপির সব আন্দোলনই সম্পূর্ণ ব্যর্থ। তাই তারা এখন রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।

দুপুরে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। 

সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একেএম নূরল আমিন ছানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা শফিউল আলম চৌধুরী নাদেল। 

প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোটে চন্দন কুমার পাল পিপি। 

অন্যদের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, শেরপুর-৩ আসনের এমপি প্রকৌশলী একেএম ফজলুল হক, শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!