DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ভিসি ফরিদউদ্দিনের অধীনে শাহজালাল বিশ্ববিদ্যালয় ভালোই চলছেঃ ডা. দীপুমনি

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মিডনাইট হাসিনা সরকারের  শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ভিসি ফরিদ উদ্দিন আহমদের অধীনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ভালোই চলছে।

আজ শনিবার (২২ জানুয়ারি) রাতে শাবিপ্রবি শিক্ষক প্রতিনিধিদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। শিক্ষামন্ত্রী দীপু মনি বলেন, শাহজালাল বিশ্ববিদ্যালয় একসময় অস্থির ছিল। গত চার বছর ধরে খুব ভালোভাবেই চলছে। সেজন্য তিনি (ফরিদ উদ্দিন আহমদ) দ্বিতীয় মেয়াদে ভিসি হয়েছেন।

 

শিক্ষামন্ত্রী বলেন, গত কয়েকদিন প্রথমে অসন্তোষের ঘটনা ঘটে। এরপর পুলিশি অ্যাকশন হয়েছে। সেখানে শিক্ষক-শিক্ষার্থী কমবেশি অনেকেই আহত হয়েছেন। আমরা কোথাও এমন অ্যাকশন চাই না। তারা কোন পরিস্থিতিতে অ্যাকশনে গিয়েছেন, সেটিও খতিয়ে দেখা দরকার। তিনি বলেন, গতকাল আন্দোলনকারীদের সঙ্গে কথা বলতে আমাদের রাজনৈতিক দল সেখানে গিয়েছে। আমিও গতকাল কথা বলেছি। আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করতে বলেছি। তারা তখন উৎসাহের সঙ্গে কথা বলতে চেয়েছিল। কিন্তু এরপর অনশনরতদের বাদ দিয়ে তারা আসতে চায়নি। ভার্চুয়ালি কথা বলতে চেয়েছে। আমরা সবাইকে নিয়ে বসতে চেয়েছি। সবাইকে নিয়ে কথা বলতে পারলে ভালো হতো।

Share this post

scroll to top
error: Content is protected !!