DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

খালেদা জিয়াকে বিদেশ নেওয়ার দাবী রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিতঃ হাছান মাহমুদ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মিডনাইট হাসিনা সরকারের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতাদের বক্তব্য শুনে মনে হচ্ছে মির্জা ফখরুল সাহেব, রিজভী সাহেব, খন্দকার মোশাররফ হোসেন সাহেব সহ সব বিএনপি নেতারাই এখন বড় বড় ডাক্তার হয়ে গেছেন। আ স ম রব সাহেবও বড় ডাক্তার এখন, মান্না সাহেবও ডাক্তার। তারা এখন সকলেই ডাক্তারের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।

 এই সময় তিনি দাবি করেন, খালেদা জিয়াকে বিদেশ নেওয়ার দাবি রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত ।

সোমবার (২২ নভেম্বর) সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
তিনি বলেন, ‘তারা বলছেন খালেদা জিয়ার জীবন সংকটাপন্ন।  কিন্তু এভারকেয়ার হাসপাতালের কোনও বিশেষজ্ঞ অবশ্য কিছু বলেননি। বিএনপির ডাক্তার যারা রাজনীতি করেন তারা কিছু কিছু সময় বলেছেন।’

‘আসলে বেগম জিয়া আগেও অসুস্থ ছিলেন এবং আমাদের দেশেই তার চিকিৎসা হয়েছে। তখনও বিএনপি বলেছিল বেগম জিয়াকে অবশ্যই বিদেশ পাঠাতে হবে। না পাঠালে তাকে বাঁচানো যাবে না। বাস্তবতা হচ্ছে, আমাদের দেশেই চিকিৎসা নিয়ে ভালো হয়ে তিনি বাড়িতে ফিরেছিলেন’- বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, আসলে বেগম জিয়াকে বিদেশ নেওয়ার দাবি স্বাস্থ্যগত নয়, রাজনৈতিক উদ্দেশ্যে। তারা বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছেন। তাকে নিয়ে রাজনীতি করা অনভিপ্রেত’।

হাছান মাহমুদ বলেন, ‘বেগম জিয়ার আসলে কী হয়েছে সেটির জন্য বঙ্গবন্ধু মেডিক্যালের চিকিৎসক, দেশের শীর্ষ চিকিৎসকদের নিয়ে মেডিক্যাল বোর্ড হতে পারে, তারা পরামর্শ দিতে পারেন।’

Share this post

scroll to top
error: Content is protected !!