DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বাংলাদেশের নিম্ন আয়ের মানুষকে শেখ হাসিনা খুব ভালোবাসেনঃএম এ মান্নান।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মিডনাইট হাসিনা সরকারের  পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ডিজেলের দাম বৃদ্ধি আসলেই চিন্তার বিষয়। ডিজেল কিংবা পেট্রোল তো আমরা তৈরি করি না। যেখানে উৎপাদন হয় সেখানের মহাজনরা যখন দাম বাড়ায় তখন আমাদের বাধ্য হয়ে সেই দামে কিনতে হয়। আর সেই দামগুলো কাউকে না কাউকে বহন করতে হবে।

আজ শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে ৫০তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এম এ মান্নান বলেছেন, বাংলাদেশের নিম্ন আয়ের মানুষকে শেখ হাসিনা খুব ভালোবাসেন। তাদের কথা সব সময় চিন্তা করেন। কী করে তাদের জীবনে উন্নতি করা যায় এজন্য তিনি সর্বদা কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, সরকার ডিজেলের দাম বাড়ানোর বিষয়ে চিন্তা ভাবনা করছে। আমরা চেষ্টা করবো যাতে ব্যথাটা কমে। তবে ধর্মঘট করে, হরতাল করে বেশি একটা লাভ হবে না। সবার মত প্রকাশ করার অধিকার আছে। ধর্মঘট আর হরতাল কোনো সমাধান নয়।

সমবায় দিবস প্রসঙ্গে তিনি বলেন, সমবায় নিয়ে বঙ্গবন্ধুর একটা আবেগের জায়গা ছিল। সমবায় হলো মিলেমিশে নিম্ন আয়ের মানুষের জীবনযাত্রার উন্নয়ন।

মন্ত্রী বলেন, সুনামগঞ্জের হাওরে সাড়ে তিন হাজার কোটি টাকা ব্যয়ে ফ্লাইওভার হবে। জেলা শহরে রেললাইন আসবে, বিশ্ববিদ্যালয় হবে। মেডিক্যাল কলেজ হচ্ছে।

জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান, সিভিল সার্জন শামস উদ্দিন ও সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ নীলিমা চন্দ।  

Share this post

scroll to top
error: Content is protected !!