DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপিকে সাম্প্রদায়িক দল হিসেবে তুলে ধরার জন্য এই হামলা করিয়েছে সরকারঃ মির্জা আব্বাস।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ অবৈধ হাসিনা সরকার বিএনপিকে ভয় দেখানোর চেষ্টা করছে বলে অভিযোগ তুলেছেন বিএনপির প্রভাবশালী নেতা স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এক প্রশ্নের জবাবে তিনি বলেছেন, আওয়ামী লীগকে তাড়ানোর জন্য বিএনপি যথেষ্ট। এ কারণে সরকার বিএনপিকে ভয় দেখানোর চেষ্টা করছে।

তিনি আরও বলেন,সম্প্রতি দেশের বিভিন্ন জায়গায় সাম্প্রদায়িক হামলার ঘটনার ৩ উদ্দেশ্য তুলে ধরে তিনি বলেন, এসব ঘটনা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। ওদের যা উদ্দেশ্য ছিল- তা পূরণ করার চেষ্টা করেছে। প্রথমত, বিএনপিকে সাম্প্রদায়িক দল হিসেবে জাতির কাছে তুলে ধরা। দ্বিতীয়ত, ভারতে নির্বাচন চলছে সেই নির্বাচনকে প্রভাবিত করা। তৃতীয়ত, বাংলাদেশ নির্বাচন আসতেছে সেই নির্বাচনকে প্রভাব ফেলা। এটা মোটেও সাম্প্রদায়িক দাঙ্গা নয়।

বুধবার যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের কাছে তিনি অভিযোগ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন- যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, সিনিয়র যুগ্ম-সম্পাদক নুরুল ইসলাম নয়ন, যুবদল নেতা মামুন হাসান, আমিরুজ্জামান শিমুল, গিয়াস উদ্দিন মামুনসহ সংগঠনটির অর্ধশতাধিক নেতাকর্মী।

আব্বাস বলেন, যুবদল ৪৩ বছরে পদার্পণ করেছে। বিএনপির অন্যতম অঙ্গসংগঠন হচ্ছে যুবদল। এ কারণে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধি জিয়ারত, আত্মার মাগফিরাত কামনার জন্য আমরা এখানে এসেছি। আজ আমাকে হেঁটে আসতে হয়েছে। এর আগে এরকম কখনো হয়নি। আমাদের এখন এখানে হেঁটে আসতে হয়।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, যুবদলের হাতে গোনা কয়েকটা ছেলে আছে আমাদের সঙ্গে। কিন্তু যুবদল এমন সংগঠন না। যুবদল বিশাল দল। 

এই সরকার দেশবাসী ও যুবদলকে ভয় পেতে শুরু করেছে উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, এখানে যুবদলের লোকের চেয়ে আইনপ্রয়োগকারী সংস্থার লোক দ্বিগুণ। যুবদল অনেক বড় দল, আমি আশা করি, এরা আরও শক্তিশালী হবে। সরকার পতনের আন্দোলনকে জোরদার করবে।

Share this post

scroll to top
error: Content is protected !!