DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

প্রকাশ্যে এমপিকে নাশকতার হুমকি দিলেন উপজেলা চেয়ারম্যান!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  নাটোর-৪ আসনের মিডনাট সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুসের গাড়ি পুড়িয়ে দেয়ার প্রকাশ্য ঘোষণা দিয়েছেন বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। এ নিয়ে নাটোরের রাজনীতিতে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

শনিবার রাতে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর একটি ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ হওয়ার পর সৃষ্টি হয়েছে উত্তেজনা। এ বিষয়ে রাতেই থানায় জিডি করেছেন আওয়ামী লীগ নেতা সারোয়ার উদ্দিন মোল্লা।

জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার দিয়ারগারফা এলাকায় এক অনুষ্ঠানে স্থানীয় এমপি ও জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুসের গাড়ি পুড়িয়ে দিতে নিজ সমর্থকদের নির্দেশ দেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

 

বিষয়টি নিয়ে বেশ কয়েক সেকেন্ডের একটি ভিডিও শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকে চাঞ্চল্য শুরু হয় নাটোরের রাজনীতিতে। পরে রাতেই স্থানীয় দুই নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারোয়ার উদ্দিন মোল্লা বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এই প্রতিবেদককে বলেন, বিগত দিনে সাংসদ আব্দুল কুদ্দুস নৌকা মার্কা নিয়ে এমপি হয়ে সে নৌকার বিরোধিতা করেছে। আসন্ন ইউপি নির্বাচনের তফসিল ঘোষণায় হওয়ার পর তিনি আবারও নৌকার বিরোধিতা করছেন। যার কারণে একজন এমপি হওয়ার পর ট্যাক্স ফ্রি গাড়ি নিয়ে নৌকার বিরোধিতা করবে, সে কারণে তার গাড়ি পুড়িয়ে দেওয়ার ঘোষণা দিয়েছি।

বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম মৃধা জানান, জিডি রেকর্ড করে তারা আদালতে প্রেরণ করেছেন।আদালতের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!