DMCA.com Protection Status
ADS

নিউইয়র্ক স্টেট বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়ার জন্মদিন পালিত।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ১৫ই আগস্ট ২০২১  বাংলাদেশের সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মদিন’ উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক স্টেট বিএনপি। 

রোববার রাতে ব্রঙ্কসের একটি পার্টি হলে এতে সংগঠনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শিপনের পরিচালনায় সভাপতিত্ব করেন স্টেট বিএনপির সভাপতি এমরান শাহ রণ।

অনুষ্ঠানে বক্তব্য দেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সোসাইটির বোর্ড অব ট্রাস্টির অন্যতম সদস্য দেলোয়ার হোসেন, লং আইল্যান্ডের চেম্বার অব কমার্সের পরিচালক আকতার হোসেন বাদল, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বিশ্বাস জাহাঙ্গির আলম, আশরাফউদ্দিন ঠাকুর, আফজালুর রহমান, অঙ্গরাজ্য বিএনপির সহ সভাপতি এম এ রৌফ, যুগ্ম সম্পাদক সালিম জাকির হোসেন ও সোলেমান আলী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মো. রিপন, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, এইচ এম মিজানুর রহমান, জুয়েল সিকদার, সাব্বির হোসেন, ফুল মিয়া ও মজিবর রহমান।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি সহ সকল বক্তাগন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বাংলাদেশের গনতন্ত্রের জননী আখ্যায়িত করে অবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তির দাবী জানান। তারা অতিসত্বর বাংলাদেশে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচনেরও জোর দাবী জানান।

সভায় নিউ ইয়র্ক অঙ্গরাজ্য কমিটির কয়েকটি শূন্যপদে ৫ জনকে অন্তর্ভুক্তির ঘোষণা দেওয়া হয়। এরা হলেন- সহ সভাপতি এম এ রৌফ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালিম জাকির ও জাহাঙ্গির কবীর পল এবং সহ সাংগঠনিক সম্পাদক মো. রিপন।

অনুষ্ঠানের শেষ পর্বে দেশনেত্রীর জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়।

সবশেষে,শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান,তার কনিষ্ট পুত্র আরাফাত রহমান কোকো সহ বিএনপির প্রয়াত নেতা কর্মীদের রুহের মাগফিরাত কামনায় এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া,দেশনায়ক তারেক রহমান সহ জিয়া পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য এবং মঙ্গলময় জীবন কামনা করে দোয়া পরিচালিত হয়।

 

Share this post

scroll to top
error: Content is protected !!