DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

তারেক রহমানের বিরুদ্ধে অশালীন মন্তব্যে বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী ঐক্য ফোরামের প্রতিবাদ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি এবং এই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নামে আপত্তিকর মন্তব্যের তীব্র প্রতিবাদ করে সংবাদ মাধ্যমে বিবৃতি দিয়েছে বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী প্রবাসী ঐক্য ফোরাম । 

ফোরামের জাতীয় কমিটির আহবায়ক ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজু এবং সদস্য সচিব এস এম হারুন রশীদ সাক্ষরিত এই বিবৃতিতে তারা বলেন, অতি সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত শিক্ষা বিষয়ক একটি সেমিনারে গনস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরউল্লাহ চৌধুরী অপ্রাসঙ্গিক ভাবে বিএনপি এবং এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নামে বেশ কিছু আপত্তিকর মন্তব্য করেছেন,যা ছিল অত্যন্ত অসৌজন্যমুলক এবং উদ্দেশ্য প্রনোদিত। এ সময় অনুষ্ঠানে উপস্থিত কয়েকজন ছাত্রদল নেতা তাৎক্ষনিক ভাবে জাফরউল্লাহ চৌধুরীর বক্তব্যের তীব্র প্রতিবাদ করেন। তবে অতীব দুঃখের বিষয় এই যে ঐ অনুষ্ঠানে বিএনপির একজন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং একজন ভাইস চেয়ারম্যান মঞ্চে উপবিষ্ট থাকলেও তারা ঐ বক্তব্যের ব্যাপারে প্রতিবাদ তো দুরের কথা টুশব্দটিও করেননি। যা দলীয় শৃংখলা এবং আনুগত্যের পরিপন্থী বলে অনুমিত হয়।

আমরা বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী প্রবাসী ঐক্য ফোরামের সর্বস্তরের নেতা-কর্মীদের পক্ষ থেকে ডঃ জাফরউল্লাহ চৌধুরীর এই অনধিকার প্রসুত আপত্তিকর মন্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বক্তব্য ক্ষমাপ্রার্থনা পুর্বক প্রত্যাহারের জোর দাবী জানাচ্ছি। আমরা আশা করবো ভবিষ্যতে দেশের শ্রদ্বেয় রাজনীতিবীদগন অন্য দলের শীর্ষনেতৃত্ব এবং দলীয় সিদ্ধান্তের ব্যাপারে শালীনতা বজায় রেখে সতর্কতার সাথে মন্তব্য করবেন।

Share this post

scroll to top
error: Content is protected !!