DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপি এবং তারেক রহমানকে নিয়ে আপত্তিকর মন্তব্যে যুক্তরাষ্ট্র বিএনপির তীব্র প্রতিবাদ।

যুক্তরাষ্ট্র বিএনপির সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতিবাদ বিবৃতিঃ  অতি সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত শিক্ষা বিষয়ক একটি সেমিনারে গনস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরউল্লাহ চৌধুরী অপ্রাসঙ্গিক ভাবে বিএনপি এবং এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নামে বেশ কিছু আপত্তিকর মন্তব্য করেছেন,যা ছিল অত্যন্ত অসৌজন্যমুলক এবং উদ্দেশ্য প্রনোদিত। এ সময় অনুষ্ঠানে উপস্থিত কয়েকজন ছাত্রদল নেতা তাৎক্ষনিক ভাবে জাফরউল্লাহ চৌধুরীর বক্তব্যের তীব্র প্রতিবাদ করেন। তবে অতীব দুঃখের বিষয় এই যে ঐ অনুষ্ঠানে বিএনপির একজন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং একজন ভাইস চেয়ারম্যান মঞ্চে উপবিষ্ট থাকলেও তারা ঐ বক্তব্যের ব্যাপারে প্রতিবাদ তো দুরের কথা টুশব্দটিও করেননি। যা দলীয় শৃংখলা এবং আনুগত্যের পরিপন্থী বলে অনুমিত হয়।

আমরা যুক্তরাষ্ট্র বিএনপির সর্বস্তরের নেতা-কর্মীদের পক্ষ থেকে ডঃ জাফরউল্লাহ চৌধুরীর এই অনধিকার প্রসুত আপত্তিকর মন্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বক্তব্য ক্ষমাপ্রার্থনা পুর্বক প্রত্যাহারের জোর দাবী জানাচ্ছি। আমরা আশা করবো ভবিষ্যতে দেশের শ্রদ্বেয় রাজনীতিবীদগন অন্য দলের শীর্ষনেতৃত্ব এবং দলীয় সিদ্ধান্তের ব্যাপারে শালীনতা বজায় রেখে সতর্কতার সাথে মন্তব্য করবেন।

প্রতিবাদ বিবৃতিটিতে সাক্ষর করেন যুক্তরাষ্ট্র বিএনপি নেতা সর্বজনাব প্রফেসর দেলোয়ার হোসেন-সাবেক সিনিয়র সহ-সভাপতি,যুক্তরাষ্ট্র বিএনপি, আখতার হোসেন বাদল-বিশিষ্ট ব্যবসায়ী,মুল ধারার নেতা ও চেয়ারম্যান,এলআরবি গ্রুপ ,রাব্বী মোহাম্মদ খোকন , নুরুসসাফা ,ডা.সারোয়ার হাসান , ডা. শাহ আলম , জাহাঙ্গির কবীর বাবলু , আশরাফ উদ্দীন ঠাকুর , রাফেল তালুকদার , সারোয়ার খান বাবু , ইমরান শাহ রন , রফিকুল ইসলাম ডালিম , এস এম আলাউদ্দীন, এস এম হায়দার , শাওন বাবলা , জাকির সালিক , মোহাম্মদ মিলন , প্রফেসর রফিক ,মুজিবুর রহমান স্বপন ,মুক্তিযোদ্ধা মশিউর রহমান , মিসেস শিল্পী , ফেরদৌসী রহমান স্মৃতি , আবেদীন রনি , আবুল মোমেন সোহেল ,রৌফিল খান লিটন , কাজী বাবুল , এস এম শফি , নুরুল ইসলাম( নিউজার্সী) ,জামাল হোসেন(নিউজার্সী), নুরুল ইসলাম বর্ষন , মুজিবর রহমান , লায়ন সাইফুল ইসলাম প্রমুখ। 

Share this post

scroll to top
error: Content is protected !!