DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

জঙ্গিবাদ দমনে বাংলাদেশ পুলিশের সাফল্য আন্তর্জাতিক মহলে প্রশংসিতঃ আসাদুজ্জামান কামাল

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  মিডনাইট হাসিনা সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশের পুলিশ জঙ্গিবাদ দমনে ব্যপক সফলতার কারণে আন্তর্জাতিক মহলেও প্রশংসিত হয়েছে। বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলা করে পুলিশ জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রেখেছে।

গত শনিবার রাতে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে ঢাকা মহানগর পুলিশের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদক ও সন্ত্রাস দমনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশ। বাংলাদেশ উন্নয়নশীল দেশ হওয়া সত্ত্বেও অর্থনৈতিক সীমাবদ্ধতার মধ্যে পুলিশকে উন্নত দেশের পুলিশের কাতারে নিয়ে যেতে কাজ করছে সরকার।

বিশেষ অতিথির বক্তব্যে স্বরাষ্ট্র সচিব মোস্তাফা কামাল উদ্দীন বলেন, ঢাকায় দুই কোটি মানুষ বসবাস করছে। প্রতিদিন নিত্য নতুন অপরাধ সংঘটিত হয়। পুলিশ অপরাধ দমনে কাজ করছে। 

পুলিশের আইজি ড. বেনজীর আহমেদ বলেন, মানুষ চায় সৎ ও স্বচ্ছ পুলিশ বাহিনী। পুলিশ থেকে দুর্নীতিকে আমরা ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষেপ করতে চাই বলে তিনি আশা প্রকাশ করেন। অনুষ্ঠানের সভাপতি ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বলেন, বিট পুলিশিংয়ের মাধ্যমে পুলিশের সেবা ঘরে ঘরে পৌঁছে দেয়ার চেষ্টা করছি। ডিএমপি’র প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!