DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শ্রীমঙ্গলে লাইনচ্যুত ট্রেন থেকে বোতল-বালতি নিয়ে কেরোসিন সংগ্রহের হিড়িক!!!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে রেলওয়ের তেলবাহী ওয়াগন ট্রেন লাইনচ্যুত হয়েছে।  ট্রেনটি লাইনচ্যুত হওয়ার পরই বিষ্ফোরনের ঝুকি উপেক্ষা করে তেল সংগ্রহের জন্য বোতল-বালতি নিয়ে দৌড়াদৌড়ি শুরু করেন স্থানীয়রা।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে সিলেট-ঢাকা, সিলেট-চট্টগ্রাম রেলপথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।  লাইনচ্যুত তেলের ওয়াগন থেকে বিপুল পরিমাণ জ্বালানি তেল পড়ে যাওয়ায় সাধারণ মানুষকে এই তেল সংগ্রহ করতে দেখা গেছে। অনেককে দেখা গেছে ওয়াগনের মধ্য থেকেও তেল নিতে। এ যেন তেলের মেলা শুরু হয়েছে।  কর্তব্যরত জিআরপি পুলিশের এক কর্মকর্তা জানান, তেলবাহী ওয়াগনটি চট্টগ্রামের পাহাড়তলী স্টেশন থেকে সিলেট যাচ্ছিল।

দুর্ঘটনায় ৫টি কেরোসিন বোঝাই ওয়াগনসহ ইঞ্জিন লাইনচ্যুত হয়েছে। তেল লুটপাট রোধে অতিরিক্ত জিআরপি কর্মী তলব করা হয়েছে।শ্রীমঙ্গল রেলওয়ে সহকারী স্টেশনমাস্টার সাখাওয়াত হোসেন  জানান, উদ্ধারকারী ট্রেন আনতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। আখাউড়া জংশন থেকে এরই মধ্যে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থল অভিমুখে রওনা হয়েছে। তবে কতক্ষণনাগাদ ট্রেন চলাচল স্বাভাবিক হবে তা জানাতে পারেননি রেলের এই কর্মকর্তা।

Share this post

scroll to top
error: Content is protected !!