DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিশ্বের এমন একটি দেশ দেখান,যেখানে ধর্ষন নেইঃ আসাদুজ্জামান কামাল।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  সম্প্রতি দেশে আশংকাজনক হারে ধর্ষণ বেড়ে যাওয়ার প্রশ্নে পাল্টা প্রশ্ন ছুড়েছেন  অবৈধ হাসিনা সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মন্ত্রী সারা বিশ্বের দিকে তাকিয়ে দেখতে বলেছেন। প্রশ্ন রেখেছেন,বিশ্বের কোন জায়গায় ধর্ষণ নেই? এমন কোনো দেশ নেই যেখানে ধর্ষণ হয় না।

মঙ্গলবার বিকালে রাজধানীর ধানমন্ডিতে প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব প্রশ্ন রাখেন।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন, সারা বিশ্বের দিকে তাকিয়ে দেখেন? কোন জায়গায় ধর্ষণ নেই? এমন কোনো দেশ কি আছে যেখানে  ধর্ষণ হয় না ? আমাদের দেশে ধর্ষণকারীকে কিন্তু আমরা গ্রেফতার করছি একের পর এক। যেই করেছে, কাউকে ছাড় দেয়া হবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটের এমসি কলেজে যে বর্বরোচিত ঘটনা ঘটেছে, আমরা তা ঘৃণা করি। তাদেরকে সারা দেশের মানুষ ঘৃণা করে। আমরা নিশ্চয়ই বিশ্বাস করি, যে ছয়জনকে ধরা হয়েছে তদন্তের মাধ্যমে যদি তারা দোষী প্রমাণিত হয় বিচার বিভাগ তাদের অবশ্যই সর্বোচ্চ শাস্তি দেবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ঢাকা উত্তর আওয়ামী লীগ এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

পরে সুফি সুলতান আহমেদের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!