DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শহীদ জিয়ার ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে কানাডা বিএনপির শোক বিবৃতি।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আজ ৩০শে মে, বাংলাদেশের  মহান স্বাধীনতার ঘোষক ,প্রথম রাষ্ট্রপতি , বিএনপির প্রতিষ্ঠাতা এবং বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান,বীর উত্তমের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকীতে কানাডা বিএনপি এক শোক বিবৃতি প্রদান করেছে।

গনমাধ্যমে প্রেরিত বিবৃতিটিতে বলা হয়, বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিপন্ন করতেই দেশপ্রেমিক মুক্তিযোদ্ধা জিয়াউর রহমানকে দেশী-বিদেশী কুচক্রিমহল হত্যা করে।  বর্তমান বাংলাদেশে শহীদ জিয়ার নীতি ও আদর্শময় জীবন অনুসরন করার কোনো বিকন্প নেই।  এটা আজ সর্বজন স্বিকৃত যে শহীদ জিয়া জন্ম না নিলে বাংলাদেশ আদৌ স্বাধীন হতো না। 

বিবৃতিতে আরও বলা হয়, বাংলাদেশের জনগনের অবিসংবাদিত নেতা শহীদ জিয়ার দল বিএনপি এখনও বাংলাদেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় দল এবং নিরপেক্ষ নির্বাচন হলে এই দল আবার ক্ষমতায় আসবে তা নিশ্চিত।

 শহীদ জিয়ার আদর্শে অনুপ্রানিত হয়েই স্বৈরাচারী হাসিনার বাকশালী শাসনের পতন ঘটাতে হবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এবং দেশনায়ক তারেক রহমানকে  বীরের বেশে দেশে ফিরিয়ে এনে বাংলাদেশের হারানো গনতন্ত্র ফিরিয়ে আনতে হবে। 

কানাডা বিএনপির শোক বিবৃতিটিতে সাক্ষর করেন,সর্বজনাব কানাডা বিএনপি নেতা সর্বজনাব,নবী হোসেন , কামরুল হাসান ফারুক হাওলাদার , এজাজ আখতার তৌফিক , ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজু , আনসারউদ্দীন আহমেদ, এম জয়নাল আবেদীন জামিল , নূরনবী রশীদ , আবুল বাসার মানিক, মাহমুদুল ইসলাম সুমন, মুজিবর রহমান, মিসেস রেহানা আক্তার,মিসেস কবিতা নূর, মখসূম তরফদার,  মোস্তাহিদ আহমদ মুকু, রোমেল রুমি , জুবের আহমেদ,আকবর বাসার, মোঃ নাসিরউল্লা প্রমূখ।

Share this post

scroll to top
error: Content is protected !!