DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশে কেউ না খেয়ে নেই,বিএনপির ইন্ধনে ত্রাণের জন্য বিক্ষোভঃ হাছান মাহমুদ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ অবৈধ হাসিনা সরকারের  তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন,দেশের কোথাও কেউ না খেয়ে নেই,তবুও বিএনপি রাজনৈতিক ইন্ধন দিয়ে লোক ভাড়া করে এনে বিভিন্ন জায়গায় ত্রাণের জন্য বিক্ষোভের আয়োজন করছে। এটা কোনোভাবেই উচিত নয়।

শুক্রবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে সরকারি বাসভবনে সমসাময়িক বিষয়ে দেওয়া বক্তব্যে মন্ত্রী বলেন, গত কয়েকদিনে দেশের বিভিন্ন জায়গায় ত্রাণের জন্য বিক্ষোভের খবর বিভিন্ন গণমাধ্যমে এসেছে। তবে আজকেই গোয়েন্দা তথ্যের বরাত দিয়ে খবর প্রকাশিত হয়েছে যে, এ বিক্ষোভের অনেকগুলোর পেছনে রাজনৈতিক ইন্ধন ছিল।

তথ্যমন্ত্রী বলেন, সরকার প্রত্যেক দুস্থ মানুষের কাছে ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়ার জন্য বদ্ধপরিকর। সরকারের ত্রাণ মন্ত্রণালয়, খাদ্য মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয়, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়, পুলিশ বাহিনী, জেলা প্রশাসন এবং সিটি করপোরেশন মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিচ্ছে। এমনকি ত্রাণের জন্য হট লাইন ৩৩৩ খোলা হয়েছে। সেখানে কেউ ফোন করলে তাকেও ত্রাণ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। এমন ব্যবস্থা আশপাশের কোনো দেশে করা হয়েছে কিনা তার জানা নেই।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, 'প্রতিদিন বিএনপির পক্ষ থেকে সমালোচনা আর কয়েকটি ফটোসেশন করা হয়। রাজশাহীতে একজন ফৌজদারি অপরাধে গ্রেফতার হয়েছেন, তিনি নাকি ছাত্রদলের নেতা। তাকে ছেড়ে দেওয়ার দাবি করেছে বিএনপি। ফৌজদারি অপরাধে কাউকে গ্রেফতার কি সরকার বন্ধ রাখবে? এটা হচ্ছে আমার প্রশ্ন। আমি বিএনপিকে অনুরোধ জানাব, অহেতুক সমালোচনা, ফটোসেশন আর উস্কানি দেওয়ায় ব্যস্ত না থেকে মানুষের পাশে দাঁড়ান।'

Share this post

scroll to top
error: Content is protected !!