DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ফেনীতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  অবিশ্বাস্য হলেও সত্যি যে  ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে এক পাষন্ড স্বামী। এ ঘটনায় স্ত্রী তাহমিনা(২৮) কে হত্যা করে স্বামী টুটুল নিজেই পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ তাকে আটক করেছে। বুধবার দুপুরে ফেনী পৌরসভার উত্তর বারাহীপুর ভুইয়া বাড়িতে লোমহর্ষক এ ঘটনা ঘটে। 

পুলিশ ও নিহতের বোন রেহানা আক্তার জানান, ৫ বছর আগে কুমিল্লা জেলার গুনবতী এলাকার আকদিয়া গ্রামের সাহাবুদ্দিন এর মেয়ে তাহমিনা আক্তারের সঙ্গে ওবায়দুল হক টুটুলের প্রেমের সম্পর্কের সূত্র ধরে তাদের বিয়ে হয়। বিয়ের পর আর্থিক অসচ্ছলতাকে কেন্দ্র করে তাদের পরিবারের মাঝে প্রায় সময় ঝগড়া হয়ে আসছিল। এরই মধ্যে স্বামী টুটুল মেয়ের পরিবারের কাছ থেকে বেশ কিছু টাকাও নেয় কিন্তু আরও টাকার জন্য চাইলে তারা অস্বীকৃতি জানায়। 

একপর্যায় গতকাল বুধবার দুপুরে ফেসবুক লাইভে এসে স্বামী টুটুল তার স্ত্রীকে এলোপাতারি দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে হত্যাকারী টুটুল নিজেই পুলিশকে মুঠোফোনে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকারীকে গ্রেফতার করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত দা ও ফেসবুকে প্রচার চালানো মোবাইল জব্দ করে।

এদিকে টুটুলের ছোট ভাই এমদাদ হোসেন মেহেদী জানান, টুটুলের স্ত্রী তাহমিনা আক্তারের সঙ্গে অন্য জনের অবৈধ সম্পর্ক থাকায় স্বামী টুটুল উত্তেজিত হয়ে তার স্ত্রীকে হত্যা করে।

ফেনী মডেল থানার ওসি আলমীর হোসেন জানান, দাম্পত্য কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবু বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তেরর জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওবায়দুল হক টুটুল ঢাকার একটি কাপড়ের দোকানে চাকরি করতেন। তাদের ঘরে দেড় বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। সে একই এলাকার গোলাম মাওলা ভুঁইয়ার ছেলে।

Share this post

scroll to top
error: Content is protected !!