DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির প্রবাসী নেতা-কর্মীদের প্রতি আহম্মেদ আলী মুকিবের বিশেষ অনুরোধ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মধ্যপ্রাচ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল,বিএনপির সাংগঠনিক সমন্বয়ক , বিএনপি জাতীয়  নির্বাহী কমিটির সন্মানিত সদস্য এবং  সৌদীআরব প: বিএনপির সভাপতি জনাব আহম্মেদ আলী মুকিব চলমান বিশ্বের করোনা মহামারী জনিত ভয়াবহ অবস্থায় বিএনপির প্রবাসী নেতা-কর্মী ও সমর্থকবৃন্দের প্রতি একটি বিশেষ অনুরোধ করেছেন।

প্রিয় প্রবাসী ভাই/বোনেরা ,

আসসালামু আলাইকুম,

গনতন্ত্রের মা, আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং জিয়ার পরিবার সহ বিশ্ব বাসীর সকলের রোগমুক্তি ও বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস COVIT-19 এর আক্রমণ থেকে সকলের হেফাজতের জন্য । বিশ্বের পরাশক্তি দেশ গুলো সহ সারা বিশ্ব আজ অসহায় । এই মহামারী ভাইরাস থেকে মুক্তির জন্য আসুন আমরা সম্মিলিতভাবে মহান সৃষ্টিকর্তা আল্লাহ রাব্বুল আলামিনের কাছে তওবা করে দোয়া করি ।

প্রতি সপ্তাহের সোম ও বৃহস্পতিবার দিন নফল রোযা রাখা সুন্নত ও মুস্তাহাব। কারণ, তা ছিল মহানবী সাল্লাল্লাহু আ’লাইহি ওয়া সাল্লামের আমল। আর এই দুই দিন আল্লাহ রাব্বুল আ’লামীনের নিকট বান্দার আমল পেশ করা হয়। মা আয়ি’শাহ রাদিয়াল্লাহু আ’নহা বলেন, “আল্লাহর রাসুল সাল্লাল্লাহু আ’লাইহি ওয়া সাল্লাম সোমবার ও বৃহস্পতিবার দিন রোযা রাখাকে প্রাধান্য দিতেন।”

তিরমিযী, সহীহ, শায়খ আলবানী, সহীহ তারগীবঃ ১০২৭।

তাই আগামী ৩০ শে মার্চ ২০২০ ইং রোজ সোমবার বিএনপির প্রবাসী শাখা কমিটির সর্বস্তরের নেতা কর্মিদের নফল রোযা , কোরআন তেলাওয়াত ও ইফতার পরবর্তী বিশেষ দোয়ার আহবান জানাচ্ছি। প্রকাশ থাকে যে SOCIAL DISTANCE বজায় রাখার জন্য বিশেষ দোয়ায় আমরা সোসাল মিডিয়ায় একে অন্যের সাথে কানেক্টেট হব এবং দোয়ার সঠিক সময়ে পরে জানিয়ে দেওয়া হবে।

আশাকরি সমগ্র বিশ্বে অবস্থানকারী আমরা সবাই এই নফল রোযা কোরআন তেলাওয়াত ও বিশেষ দোয়ায় অংশগ্রহণ করব ইনশাল্লাহ।

অনুরোধক্রমে,

আলহাজ্ব আহম্মেদ আলী মুকিব।

সৌদী আরব।

 

 

 

 

Share this post

scroll to top
error: Content is protected !!