DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

করোনো ভাইরাস প্রতিরোধে অবিলম্বে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করুনঃ জাতীয়তাবাদী যুবদল।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ দেশে ভয়াবহ করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে অবিলম্বে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণার দাবী জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল।

সংগঠনের দপ্তরের দায়িত্বে থাকা যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়,বিশ্বব্যাপী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার প্রেক্ষিতে বাংলাদেশের সাধারণ মানুষের মাঝে যাতে ছড়িয়ে পরতে না পারে সে লক্ষ্যে জনসচেনতা সৃষ্টির জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে আজ রাজধানীর শাহজাহানপুর এলাকার সর্ব সাধারণের মধ্যে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই নির্দেশনা সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।

উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে অবৈধ হাসিনা সরকারের প্রস্তুতিতে গভীর হতাশা ও ক্ষোভ প্রকাশ করে নীরব-টুকু বলেন, সারা বিশ্বে জনস্বাস্থ্যের কথা চিন্তা করে বহির্বিশ্বে শিক্ষাপ্রতিষ্ঠানসহ জনসমাগম হয় এমন সকল প্রতিষ্ঠান বন্ধ করেছে, এমন কি পার্শ্ববর্তী দেশের সীমান্তবর্তী পশ্চিম বাংলাতেও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে, কিন্তু বাংলাদেশের অবৈধ সরকার রাজনৈতিক কারণে শুধুমাত্র ওয়াজ মাহফিল বন্ধ করার ঘোষণা দিয়েছে।  নীরব- টুকু অবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধসহ শুধুমাত্র টেলিভিশনে প্রস্তুতির মিথ্যা আশ্বাস না দিয়ে বাস্তব পদক্ষেপ নেওয়ার দাবি জানান।

কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সহ-সভাপতি শহিদ উল্লাহ তালুকদার, মোনায়েম মুন্না, অ্যাড. মাহফুজুর রহমান ফরহাদ, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসভাপতি রফিকুল আলম মজনু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, মো. শরীফ হোসেন, ইমাম হোসেন, সরোয়ার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক জি এস বাবুল, জিয়াউর রহমান জিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন মানিক ও সহ-দপ্তর সম্পাদক আজিজুর রহমান আজিজ প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!