DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী করোনাভাইরাসে আক্রান্ত

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বুকে ব্যথা এবং জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অবৈধ হাসিনা সরকারের বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

এরইমধ্যে খবর ছড়িয়ে পড়ে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

 বস্ত্রমন্ত্রীর ঘনিষ্ট একজন বলেছেন তার অসুস্থতার উপসর্গ গুলো অনেকটাই করোনা ভাইরাস আক্রান্তদের সাথে মিলে যায়। এই কারনেই হয়তো তিনি বেসরকারী কোন অত্যাধুনিক ক্লিনিকে ভর্তি না হয় সরকারী হাসপাতালে ভর্তি হয়েছেন।

তবে খবরটি মিথ্যা ও গুজব বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়া।

বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন বিএসএমএমইউ উপাচার্য।

উপাচার্য কনক কান্তি বড়ুয়া বলেন, ‘গোলাম দস্তগীর গাজী করোনাভাইরাসে আক্রান্ত নন। উদ্বেগের কোনো কারণ নেই। তিনি বুকে ব্যথা এবং জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।’

তিনি অন্য কোন রোগে আক্রান্ত কিনা সেটা জানার জন্য মেডিকেল বোর্ড গঠন করে পরীক্ষা-নিরীক্ষা চালছে বলে জানিয়েছেন তিনি।

গুজব ছড়ানো থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে কনক কান্তি বড়ুয়া বলেন, ‘গুজব রটানোকারী দেশের শত্রু। এভাবে গুজব রটালে দেশে আতঙ্কের সৃষ্টি হয়।’

তবে হাসিনা সরকার সমর্থক অন্যতম গনমাধ্যম ৭১টিভি ইতিমধ্যেই জনাব গাজী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে সংবাদ প্রচার করেছে।

দস্তগীর গাজী রুটিন চেকআপের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি আছেন বলে জানিয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রণাল‌য়ের জনসং‌যোগ কর্মকর্তা সৈকত হালদার।

তিনি গণমাধ্যমকে বলেন, মন্ত্রী উচ্চ রক্তচাপ ও বাত ব্যথাজনিত কিছু সাধারণ শারীরিক সমস্যায় চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন।

Share this post

scroll to top
error: Content is protected !!