DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

গভীর শ্রদ্ধায় কানাডা বিএনপি নেতা সৈয়দ ফারুক মিন্টুর ১ম মৃত্যুবার্ষিকী পালিত।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  গত ১৬ই ফেব্রুয়ারী'২০, রবিবার অটোয়ায় কানাডা বিএনপির অন্যতম নেতা,অটোয়া বিএনপির সাবেক সভাপতি,নিবেদিত প্রান জিয়ার সৈনিক মরহুম সৈয়দ ফারুক মিন্টু ভাইয়ের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়।  যথাযোগ্য ভাব গাম্ভির্য এবং মর্যাদায় এই উপলক্ষে মরহুমের অটোয়াস্থ বাসভবনে এক দোয়া মাহফিল এবং আলোচনা সভা আয়োজিত হয়। এই অনুষ্ঠানে অটোয়া ছাড়াও সুদুর টরেন্টো এবং মন্ট্রিয়ল থেকেও বিএনপি নেতৃবন্দ অংশগ্রহন করেন। 

উল্লেখ্য মরহুম সৈয়দ ফারুক মিন্টু শহীদ জিয়ার জন্মস্থান বগুড়ার মানুষ ছিলেন।  সেই সূত্রে তিনি জিয়া পরিবারের একজন অত্যন্ত আস্থাভাজন এবং কাছের মানুষ ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত বিএনপি নেতা টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামসুল আলম তোফা , বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ আলী বোখারী এবং কানাডা বিএনপি নেতা এজাজ আখতার তৌফিক ।

অনুষ্ঠানের আয়োজক ছিলেন, জনাব হাফিজুর রহমান লিটন এবং মরহুম মিন্টু ভাইয়ের প্রিয়তমা স্ত্রী কবিতা নূর । 

এছাড়াও উপস্থিত ছিলেন, কানাডা বিএনপি নেতা সর্ব জনাব মুজিবর রহমান, মিসেস রেহানা আক্তার,জনাব নূরনবী রশীদ,নাজিব সরকার , আবদুর রহিম , মাকসুদুর রহমান, মন্জুর মোরশেদ , সৈয়দ আশিক, হুমায়ুন কবির , হেলাল চৌধুরী জয় প্রমুখ।

আলোচনা সভায় মরহুম মিন্টু ভাইয়ের কর্মময় জীবনে প্রানবন্ত স্মৃতি চারন করেন উপস্থিত নেতাগন।  জনাব আবদুর রহিম মরহুম মিন্টু ভাইয়ের স্মরনে একটি স্বরচিত কবিতা উৎসর্গ করেন। এই পর্যায়ে যুক্তরাজ্য থেকে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব মাহিদুর রহমান টেলিফোনে বক্তব্য দেন। এছাড়াও মন্ট্রিয়ল থেকে টেলিবক্তব্য দেন মরহুম মিন্টু ভাইয়ের গুনমুগ্ধ এবং ঘনিষ্ট সহযোদ্ধা বিএনপি নেতা ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজু।

সবশেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ,মরহুম আরাফাত রহমান কোকো,মরহুম সৈয়দ ফারুক মিন্টু সহ বিএনপির সকল পরলোকগত নেতা-কর্মীদের রুহের মাগফিরাত কামনা করা হয়।  এছাড়া গুরুতর অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি এবং জিয়া পরিবারের হেফাজতের জন্য বিশেষ দোয়া করা হয়।

 

 

 

Share this post

scroll to top
error: Content is protected !!