DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

তাপস ৬৮ভাগ ও আতিক ৬৪ ভাগ ভোট পেয়ে নির্বাচিত হবেন: শামীম ওসমান

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ নারায়ণগঞ্জ-৪ আসনের  অবৈধ এমপি ও আওয়ামী লীগ নেতা শামীম ওসমান বলেছেন,আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে দক্ষিণের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস ৬৮ শতাংশ এবং উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ৬৪ শতাংশ ভোট পেয়ে জয়ী হবেন।

 

তিনি বলেন, নির্বাচনের আগের দিন বা গভীর রাতে বা নির্বাচনের দিন ভোট বয়কট করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করাটাই বিএনপির গতানুগতিক চরিত্র। এটা তারাই করতে পারে যাদের ভোটারের উপর বিশ্বাস নেই।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আদালতপাড়ায় গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ সব কথা বলেন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ শামীম ওসমানকে ফুলের শুভেচ্ছা জানান।

 

শামীম ওসমান এ সময় বলেন, ঢাকার ২টি সিটি কর্পোরেশন এলাকায় আমরা গত ২০ দিন ধরে নারায়ণগঞ্জ থেকে কয়েকটি টিম দিয়ে সমীক্ষা চালিয়েছিলাম। এ সব টিমে নারায়ণগঞ্জের ছেলে-মেয়েরা অক্লান্ত পরিশ্রম করেছেন।

সেই সমীক্ষার প্রতিবেদন অনুযায়ী দক্ষিণ সিটি কর্পোরেশনে আমাদের দলীয় মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস ৬৮-৭২ শতাংশ এবং উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ৬৪-৬৮ শতাংশ ভোট পেয়ে জয়ী হবেন ইনশাল্লাহ।

পাশাপাশি আমরা জানতে পেরেছি, এই নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতাবিরোধী শক্তিরা ঐক্যবদ্ধ হচ্ছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ব্যাপকভাবে সন্ত্রাসের চেষ্টা করা হতে পারে বলেও শুনেছি।

শামীম ওসমান এ সময় মেয়র প্রার্থী ফজলে নূর তাপসের বেশি ভোট পাওয়ার কারণ হিসেবে বলেন, তাপস ধানমণ্ডির নির্বাচিত এমপি ছিলেন, ওই এলাকার মানুষ তাকে অনেক ভালোবাসে। তার চেয়েও বড় বিষয়টি হল ১৯৭৫ সালে তাপস শিশু বয়সে তার বাবা-মাকে হারিয়েছেন। তাপস ও তার ভাই সুশিক্ষায় শিক্ষিত হয়েছেন, পার্লামেন্টের পাশাপাশি আদালতেও তারা নেতৃত্ব দিয়েছেন।

আমাদের পর্যবেক্ষণে বেরিয়ে এসেছে, নতুন প্রজন্ম ও নারী ভোটারের মাঝে তাপসের গ্রহণযোগ্যতা ও সহানুভূতি অনেক বেশি।

শামীম ওসমান এ সময় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত পূর্ণ প্যানেলে বিজয় লাভ করায় সবাইকে ধন্যবাদ জানান।

তিনি বিএনপিপন্থী প্যানেলের নির্বাচন বয়কট করার প্রসঙ্গে বলেন, বিএনপি নির্বাচন বয়কট করেনি, ভোটাররাই তাদের বয়কট করেছে। যার ফলে ৭০ শতাংশ ভোটারই আইনজীবীদের স্বার্থরক্ষার্থে এই নির্বাচনে ভোট দিয়েছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আদালতের পিপি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামসুল ইসলাম ভূঁইয়া, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!