DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

পুলিশ-র‌্যাব-বিজিবি ছাড়া আওয়ামী লীগের ১ মিনিটও টিকে থাকার ক্ষমতা নেইঃমির্জা আব্বাস।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপির রাজপথে নামার শক্তি নেই’- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের কড়া প্রতিবাদ জানিয়ে বিএনপি স্থায়ী কমিটির সন্মানিত সদস্য এবং সাবেক মন্ত্রী মির্জা আব্বাস বলেন, বিএনপি আন্দোলন করার আগেই তো আপনারা ভয় পেয়ে গেছেন, গ্রেফতার করা শুরু করে দিয়েছেন। আপনারা যে দাঁতভাঙা জবাব দেবেন, আপনাদের কি কামড় দেয়ার সেই দাঁতগুলো আছে? আমি চ্যালেঞ্জ করে বলে দিতে চাই আওয়ামী লীগের ছোট্ট একটি মটরশুটি কামড় দেয়ার যোগ্যতাও নেই।

তিনি বলেন, পুলিশ-র‌্যাব-বিজিবি ছাড়া আওয়ামী লীগের পেটোয়া বাহিনীর ১ মিনিটও ক্ষমতায় থাকার ক্ষমতা নেই।  গ্র্রেফতারের ভয়ে বিএনপির নেতাকর্মীরা গর্তে লুকিয়ে থাকে না। আমাদের ভয়ের কিছু নেই।
পুলিশের ওপর ভর করে সরকার টিকে আছে মন্তব্য করে বিএনপির অন্যতম এই নীতিনির্ধারক বলেন, পুলিশ ছাড়া এই আপনাদের ক্ষমতায় থাকার কোনো উপায় নেই। দল দিয়ে টিকে থাকবে, সেই দল আওয়ামী লীগ এখন আর নেই। শেখ মুজিবের আমলে যে আওয়ামী লীগ ছিল, সেই আওয়ামী লীগের কথা এখন আপনারা ভুলে যান, সেই আওয়ামী লীগকে আপনারা অনেক আগেই কবর দিয়ে দিয়েছেন। সেই আওয়ামী লীগকে আজকের আওয়ামী লীগ খেয়ে ফেলেছে। সাহস থাকলে পুলিশ ছাড়া রাজপথে আসেন।

আগামী ৫ ডিসেম্বর মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালকে কারাবন্দি খালেদা জিয়ার স্বাস্থ্য প্রতিবেদন জমা দিতে নির্দেশ দিয়েছেন আদালত। এই প্রতিবেদন যে অবস্থায় আছে, সেই অবস্থায় উপস্থাপন করার দাবি জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

সোমবার জাতীয় প্রেসক্লাবে এক প্রতিবাদ সভায় তিনি এ আহবান জানান। আব্বাস বলেন, মেডিক্যাল প্রতিবেদন অবিকৃত অবস্থায় উপস্থাপন করা হয়। পরিবর্তন যেন না করা হয়। তা হলে বিএনপির চেয়ারপারসনের স্বাস্থ্যের প্রকৃত অবস্থা জানা যাবে।

খালেদা জিয়ার ক্ষতি জনগণ মেনে নেবে না মন্তব্য করে তিনি বলেন, খালেদা জিয়া অসুস্থ, তার সঙ্গে এখন আর দেখা করতে দেয়া হচ্ছে না, সন্দেহ হচ্ছে, তাকে চিকিৎসার নামে অপচিকিৎসা করা হচ্ছে কিনা, ক্ষতি করার জন্য। খালেদা জিয়ার ক্ষতি হলে তার হিসাব জনগণ পাই পাই করে নেবেন।

Share this post

scroll to top
error: Content is protected !!