DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

অতি ধার্মিক লোকদের প্রতি নজর রাখতে হবে: নুরুল মজিদ হুমায়ুন।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  অবৈধ হাসিনা সরকারের  শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, অতি ধার্মিক লোকদের প্রতি নজর রাখতে হবে। যাতে করে এর নেপথ্যে কোনো অপশক্তি গড়ে উঠতে না পারে। কারণ ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে উগ্রবাদীরা দেশে বিশৃঙ্খলা করে। গুলশানের হলি আর্টিজেনে হামলার ঘটনা তারই প্রমাণ।

শুক্রবার (২৯ নভেম্বর) দুপুরে নরসিংদীর বেলাব উপজেলার উয়ারী-বটেশ্বর পশ্চিমপাড়া গ্রামে একটি প্রত্নতাত্ত্বিক জাদুঘরের নির্মাণ প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপনকালে তিনি এসব কথা বলেন। নরসিংদী জেলা পরিষদ প্রায় ৭ কোটি ৮ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করতে যাচ্ছে গঙ্গাঋদ্ধি নামের এই জাদুঘরটি।

নেতাকর্মীদের হুশিয়ার করে শিল্পমন্ত্রী বলেন, দলের নেত্রীবৃন্দের মধ্যে কোন বিভাজন মেনে নেওয়া হবে না। ব্যক্তিগত স্বার্থে একে অপরের বিরুদ্ধে কাদা ছোড়াছুড়ি করলে দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে। উন্নয়ন বাধাগ্রস্ত হবে। গ্রুপিংয়ের কারণে উন্নয়ন বাধাগ্রস্ত হলে কাউকে ক্ষমা করা হবে না।

তিনি বলেন, উয়ারী বটেশ্বর এই অঞ্চলের সমৃদ্ধ ইতিহাসের ধারক। এর মাধ্যমে প্রমাণ হয় এই অঞ্চল বহু বছর আগে থেকেই ব্যবসা বাণিজ্যের জন্য সমৃদ্ধ ছিল। সেই উজ্জল ইতিহাসকে নতুন প্রজন্মের নিকট তুলে ধরবে গঙ্গাঋদ্ধি জাদুঘর। এ থেকে ব্যবসা বাণিজ্য ও শিল্পে উৎসাহিত হবে ভবিষ্যত প্রজন্ম।

অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নরসিংদী ২ আসনের সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলিপ, নরসিংদী ৩ আসনের সাংসদ জহিরুল হক ভূঁইয়া মোহন, ঐতিহ্য অন্বেণের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. নূহ-উল-আলম লেলিন, পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাস,জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ারুল নাসের ও নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

Share this post

scroll to top
error: Content is protected !!