DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আগামীতে সমাবেশের জন্য আর কারো অনুমতি নেবে না বিএনপিঃমির্জা ফখরুল।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আগামীতে যতো সভা-সমাবেশ করা হবে এজন্য কারো কাছ থেকে কোন অনুমতি নেয়া হবে না বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে আয়োজিত এক বিশাল সমাবেশে একথা বলেন তিনি।


ফখরুল বলেন, আমরা দেখেছি এই সরকার আমাদের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। আমাদের কথা বলার অধিকার কেড়ে নিয়েছে। আজকের এই সমাবেশ করা জন্য সকাল দশটায় অনুমতি দেয়া হয়েছে। এর পর আমরা কোন সভা সমাবেশ করার জন্য কোন ধরণের অনুমতি নেব না। এর পর থেকেই আমাদের যখন প্রয়োজন হবে তখনই সভা সমাবেশ করব। আমরা রাজপথে নামব।


ঢাকা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল বাশারের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আবাবাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, নিতাই রায় চৌধুরী, ডা. এজেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, আব্দুস সালাম, আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, নাজিম উদ্দিন আলম, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, মহানগর উত্তর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মুনসি বজলুল বাসিত আনজু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, মহিলা দলের যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, বিএনপি নেতা মাসুম বিন আবদুল মান্নান প্রমূখ।

Share this post

scroll to top
error: Content is protected !!