DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশনায়ক তারেক রহমানের ৫৫ তম শুভ জন্মদিনে কানাডা বিএনপির শুভেচ্ছা বার্তা।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আজ ২০শে নভেম্বর,২০১৯ বুধবার তারুন্যের অহংকার,শহীদ জিয়া এবং বেগম খালেদা জিয়ার যোগ্য উত্তরসূরী, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের ৫৪তম জন্মবার্ষিকীতে তাঁকে শুভেচ্ছা জানিয়ে বিশেষ বার্তা পাঠিয়েছেন কানাডা বিএনপির সর্বস্তরের নেতা-কর্মীবৃন্দ।  ।

গতরাতে  গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তাঁরা দেশনায়ক তারেক রহমানকে শুভেচ্ছা জানিয়ে বলেন, তৃণমূল পর্যায়ে তরুন সমাজকে জাতীয়তাবাদী রাজনীতিতে উদ্বুদ্ধ করে উন্নয়ন ও উৎপাদনের মধ্যে যুক্ত করলে দেশ অগ্রগতির পথে এগিয়ে যাবে- এই চিন্তার ব্যবহারিক প্রয়োগের মাধ্যমে তারেক রহমান সারাদেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে বেড়িয়েছেন।

কানাডা বিএনপির সংগ্রামী নেতৃবৃন্দ বলেন, দেশের জনগোষ্ঠীর তৃণমূলে দীর্ঘদিনের অচলায়তন কাটিয়ে প্রাণসঞ্চার করেছিলেন দেশনায়ক তারেক রহমান। তৃণমূলে অনগ্রসর জনগোষ্ঠীকে স্বাবলম্বী করার জন্য তাঁর হাঁস মুরগী-ছাগল বিতরণ ও প্রতিবন্ধী মানুষদের কম্পিউটার বিতরণের কর্মসূচি ছিল যুগান্তকারী।

তারা আরও বলেন, ওয়ান-ইলেভেনের মঈনউদ্দিন-ফখরুদ্দিন সরকার জনাব তারেক রহমানকে নি:শেষ করার জন্য মামলা, শারিরীক নির্যাতন ও ক্রমাগত কুৎসা রটনার ধারা বর্ষণ চালায়। তারপরও তাঁকে নীরব ও বিচলিত করা যায়নি, দুর্বল করা যায়নি তাঁর অটুট মনোবলকে। তাঁর নামে অসংখ্য মামলা দায়ের করে একের পর এক সাজা দিয়ে যাচ্ছে বিচার বিভাগকে নিয়ন্ত্রণে নিয়ে,তারপরও তাকে নিঃশেষ করা যায়নি।  বরং তিনি সময়ের বিবর্তনে আরও পরিপক্ক এবং পরিক্ষিত অসামান্য জননেতায় পরিনত হয়েছেন। 

কানাডা বিএনপি আশা করে  বাংলাদেশের গনমানুষের আশা-আকাংখার প্রতিফলন ঘটাতে দেশনায়ক তারেক রহমান অচিরেই দেশে ফিরে আসবেন এবং বাংলাদেশকে আবার গনতান্ত্রীক ধারায় ফিরিয়ে এনে দেশকে সঠিকভাবে পরিচালনা করবেন।  নিজের অতি প্রিয় ছোট ভাই কোকোকে অকালে হারিয়ে এবং স্নেহময়ী মা বেগম খালেদা জিয়াকে মানবেতর ভাবে কারারুদ্ধ রেখেও দেশ ও দলের স্বার্থে যে অননমনী ভূমিকা রেখে চলেছেন দেশনায়ক তা সত্যিই অভুতপূর্ব বলে নেতৃবৃন্দ জানান। 

শুভেচ্ছা বার্তাটিতে সাক্ষর করেন কানাডা বিএনপি নেতা সর্ব জনাব নবী হোসেন , এজাজ আখতার তৌফিক , কামরুল হাসান ফারুক হাওলাদার, ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজু , এম জয়নাল আবেদিন জামিল ,আনসার উদ্দীন আহমেদ  , নূর নবী রশীদ , মোস্তাহিদ আহমদ মুকু , আবুল বাসার মানিক , মাহমুদুল ইসলাম সূমন , আকবর বাশার , জুবের আহমেদ ,আলী আসগার বাবুল , ইমরোজ আসগার , রুমেল রুমী ,কবিতা নূর , রেহেনা আকতার , মুজিবুর রহমান , মেহেদী ফারুক , শাহজাহান শামীম, নাজমা হক প্রমুখ।  

Share this post

scroll to top
error: Content is protected !!