DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ডাক্তার থাকলেও খালেদা জিয়ার কোনো চিকিৎসা হচ্ছে নাঃ খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ চিকিৎসকরা নিয়মিত আসলেও বেগম খালেদা জিয়ার কোনো চিকিৎসা হচ্ছে না বলে দাবি করেছেন তার বোন বেগম সেলিমা ইসলাম। জামিন পেলে উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশ নেয়া হবে বলেও জানান তিনি। বুধবার বিকেলে পিজি হাসপাতালে  বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সেলিমা ইসলাম।

বেগম সেলিমা ইসলাম সহ তার পরিবারের কয়েকজন বেলা সোয়া তিনটার দিকে পিজি হাসপাতালে আসেন খালেদা জিয়ার সাথে দেখা করতে। প্রায় ঘন্টাখানেক তারা সেখানে অবস্থান করেন। পরে সাংবাদিকদের সাথে কথা বলেন সেলিমা ইসলাম। এসময় বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার ও উপস্থিত ছিলেন।

 

খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি সম্পর্কে সেলিমা ইসলাম বলেন, তার শরীর ভালো না, হাতের আঙ্গুল গুলো বেঁকে গেছে। পায়ের আঙ্গুল বেঁকে গেছে প্রায় অসম্ভব ব্যথা অনুভব করছে। উঠে দাঁড়াতে পারছে না, সোজা হয়ে বসতে পারছে না এই অবস্থা তার। তার উন্নত চিকিৎসা দরকার।

তিনি বলেন, চিকিৎসকরা নিয়মিত আসছেন,যাচ্ছেন। কিন্তু তার চিকিৎসার কোনো উন্নতি হয়নি। হাত পা বেঁকে যাচ্ছে হাতের আঙ্গুল গুলো দিয়ে সে নিজে তুলে খেতে পারছেন না, চলাফেরা করতে পারছেন না উঠে দাঁড়াতে পারছেন না।সোজা হয়ে তিনি বুঝতে পারেন না এরকম অবস্থা তার।

এক প্রশ্নের জবাবে সেলিমা ইসলাম বলেন, যদি তার জামিন হয় নিশ্চয় তিনি উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাবেন। আমরা তো চাচ্ছি তাকে বিদেশে পাঠাতে। কারণ তার যে অবস্থা হয়েছে, উঠে দাঁড়াতে পারছেন না, সে নিজে হাতে তুলে খেতে পারেনা ।

Share this post

scroll to top
error: Content is protected !!