DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

নিউইয়র্কে যথাযোগ্য মর্যাদায় জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে যথাযোগ্য মর্যাদার সঙ্গে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে যুক্তরাষ্ট্র যুবদল।

গতকাল ২৭শে অক্টোবর রবিবার সন্ধ্যায় দলটির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। জ্যাকসন হাইটসের পালকি পার্টি হলে এক আলোচনা সভা ও খালেদা জিয়ার মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র বিএনপি এবং অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সংগঠনের সভাপতি জাকির এইচ. চৌধুরীর সভাপতিত্বে যুক্তরাষ্ট্র যুবদলের সাধারণ সম্পাদক আবু সাইদ আহমদের পরিচালনায় এবং আমানত হোসেন আমান, খলকুর রহমান ও রেজাউল আজাদ ভূঁইয়ার যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম ও বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট কন্ঠশিল্পী বিএনপির সহ আন্তর্জাতিক সম্পাদক বেবী নাজনীন, ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক ওয়ার্ড কমিশনার ফাতেমা সালাম , যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সভাপতি আব্দুল লতিফ সম্রাট,সাবেক সিনিয়র সহ সভাপতি অধ্যাপক দেলোয়ার হোসেন ,সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, সিনিয়র সহ-সভাপতি গিয়াস আহমেদ, আলহাজ সোলায়মান ভূঁইয়া, ফিরোজ আহমেদ, আনোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বিএনপি চেয়ারপারসন কারাবন্দি দেশনেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন। অন্যথায় দুর্বার গণআন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। তারা আশা প্রকাশ করে বলেন, খালেদা জিয়া আবার ক্ষমতায় ফিরে এসে বাংলাদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করবেন।

বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন যুক্তরাষ্ট্র যুবদলের নেতৃবৃন্দ। এসময় যুক্তরাষ্ট্র বিএনপির নেতারা উপস্থিত ছিলেন। বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়া অন্যায় ভাবে মিথ্যা মামলায় কারাবন্দি থাকায় অনুষ্ঠানে কেক কাটা পর্ব রাখা হয়নি।

ঢাকা থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। তারাও অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

Share this post

scroll to top
error: Content is protected !!