DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ক্রিকেট সংকটের অবসান,জাতীয় ক্রিকেটারদের সকল নায্য দাবী মেনে নিলো বিসিবি।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  গেলো ২দিন চরম নাটকিয়তা এবং বিসিবি সভাপতি নাজমুল হক পাপনের অনঢ় অবস্থানের পর শেষ পর্যন্ত বাংলাদেশ জাতীয় ক্রিকেটারদের নায্য প্রায় সব দাবী মেনে নিতে বাধ্য হলো কর্তৃপক্ষ।

আজ বুধবার রাতে ক্রিকেটারদের দাবি-দাওয়া নিয়ে সাকিব-তামিমদের সঙ্গে বৈঠকে বসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।  বৈঠকে ক্রিকেটাররা  প্রাথমিক যে ১১টি দাবি করেছিলেন,তাদের সেই দাবির ১০টিই মেনে নেয় বিসিবি।

ক্রিকেটারদের একটি দাবি ছিল ক্রিকেটার্স ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন (কোয়াব) নিয়ে। এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেছেন, এটার সঙ্গে বিসিবির কোনো সম্পৃক্ততা নেই।

বিসিবিতে বৈঠকে বসার আগে বুধবার সন্ধ্যার দিকে গুলশানের একটি হোটেলে সংবাদ সম্মেলন করেন ক্রিকেটাররা। ওই সময় ক্রিকেটারদের পক্ষ থেকে বিসিবিকে ১৩ দফা দাবি সংবলিত চিঠি দেয়া হয়। সংবাদ সম্মেলনের পর নিজেদের মধ্যে সিদ্ধান্তে বসেন ক্রিকেটাররা।

অবশেষে ক্রিকেটাররা সিদ্ধান্ত নিয়েছেন, আজই তারা বৈঠকে বসছে বিসিবির সঙ্গে। যেখানে উপস্থিত রয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ প্রভাবশালী বোর্ড কর্মকর্তারা।

এর আগে বুধবার দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান গণভবনে অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। তার সঙ্গে ছিলেন বোর্ডের অন্যতম পরিচালক, সাবেক অধিনায়ক নাঈমুর রহমান ।

প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে বোর্ড সভাপতি ক্রিকেটারদের আলোচনায় বসার আহ্বান জানিয়েছিলেন। সে জন্য মিরপুরে বিসিবি কার্যালয়ে অপেক্ষাও করেন। তবে ক্রিকেটাররা তখন আলোচনায় যোগ না দিয়ে গুলশানের একটি হোটেলে সংবাদ সম্মেলনের জন্য জমায়েত হন।

Share this post

scroll to top
error: Content is protected !!