DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দুর্নীতি করলে কাউকেই আর ছাড় দেয়া হবে নাঃ ওবায়দুল কাদের।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশে দুর্নীতি করলে কাউকেই আর ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘অনিয়ম-দুর্নীতির সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিচ্ছে। সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। যে অন্যায় করবে তার বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে। কাউকেই আর ছাড় দেয়া হবে না।’

রবিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। ভুলতা ফ্লাইওভার নির্মাণকাজ পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

তিনি আরো বলেন,  আমাদের সরকার প্রধান দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। এদেশে দুর্নীতিবাজ কাউকেই কোনো ছাড় দেওয়া হবে না। অতিতে কোনো সরকার প্রধান  এমন ভুমিকা নিতে পারেননি। ছাত্রলীগের ৩৭ জনের বিরুদ্ধে অভিযোগ এসেছে। অভিযোগ প্রমাণ হলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।’

সেতুমন্ত্রী বলেন, দলের ভেতর থেকে যারা অনিয়ম ও দুর্নীতি করবেন, একে একে সবার বিরুদ্ধেই ব্যবস্থা নেবে সরকার। দুর্নীতি রোধে সরকার আন্তরিক ও দৃঢ় প্রতিজ্ঞ বলেও উল্লেখ করেন তিনি।

পরিদর্শনকালে ভুলতা ফ্লাইওভারের প্রকল্প পরিচালক গোলাম হায়দার রিয়াজ, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম মমো প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!