DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

নুসরাত হত্যা মামলার সাক্ষীদের বিশেষ নিরাপত্তা দেয়া হবে: পিবিআই প্রধান বনজ কুমার।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  চাঞ্চল্যকর নুসরাত জাহান রাফি হত্যা মামলার সাক্ষীদের নিরাপত্তা নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শনিবার জাতীয় চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (এফডিসি) এক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন পিবিআই’ প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার।

 

তিনি বলেন, এ মামলায় ৯২ সাক্ষীর মধ্যে ১৩ জনের সাক্ষ্য আদালত গ্রহণ করেছেন। পর্যায়ক্রমে বাকিদেরও সাক্ষ্য গ্রহণ করা হবে। তবে এই মামলায় ১ থেকে ৭ পর্যন্ত সাক্ষীরা খুবই গুরুত্বপূর্ণ, বাকি ৮ থেকে ৩২ পর্যন্ত সাক্ষীর ওপর মামলার ভবিষ্যত নির্ভর করবে। মামলাটি আদালতে বিচারাধীন। এই মামলায় সাক্ষীদের ওপর কোনো ধরনের চাপ কিংবা প্রভাব বিস্তারের চেষ্টা রয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, সব মামলাতে মানসিক চাপ থাকে। এই মামলায়ও মানসিক চাপ ছিল।

 

তবে সব ধরনের চাপ অতিক্রম করেই মামলার চার্জশিট দাখিল করা হয়েছে। ডিবেট ফর ডেমোক্রেসির আয়োজনে নারী নিপীড়ন প্রতিরোধে মূল্যবোধের চর্চা বিষয়ে বিতর্ক প্রতিযোগিতায় সিদ্ধেশ্বরী গার্লস কলেজ ও ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া অংশ নেয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজন সংস্থার চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ। 

Share this post

scroll to top
error: Content is protected !!